গ্রামের বাড়িতে সংবর্ধিত হলেন উপজেলা চেয়ারম্যান জসিম উদ্দিন

নিজস্ব প্রতিনিধি
চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় নিজের গ্রামের বাড়িতে দলীয় নেতা কর্মীদের ফুলের শুভেচ্ছায় সিক্ত হলেন মিরসরাই উপজেলা চেয়ারম্যান মো.জসিম উদ্দিন। শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বিকালে তিনি চট্টগ্রাম নগরী থেকে বাড়ি ফিরলে স্থানীয় দুর্গাপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে তাঁকে সংক্ষিপ্ত এক সংবর্ধনায় ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
ছোটবেলা থেকে রাজনৈতিক পরিমন্ডলে বেড়ে ওঠা সদ্য নির্বাচিত উত্তরজেলা আওয়ামীলীগের এ সহ-সভাপতি সংবর্ধনা অনুষ্ঠান শেষে বলেন, ‘আমি অভিভূত। আমার দীর্ঘ রাজনৈতিক জীবনের বিভিন্ন প্রাপ্তিতে আমার গ্রামের নেতাকর্মী ও সর্বস্তরের মানুষ আমাকে সম্মানীত করেছে। আমি সত্যিই তাঁদের প্রতি কৃতজ্ঞ।’
ওইদিন জসিম উদ্দিনের সংবর্ধনা ও শুভেচ্ছা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান বিপ্লব, সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম খোকা, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কামরুল আহসান হাবিব, যুগ্ম সম্পাদক এরাদুল হক ভুট্টু, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফরিদ আহম্মেদ আরজু, সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন রুবেল, সহ-সভাপতি আলা উদ্দিন মেম্বার, মুক্তিযোদ্ধা মোক্তার হোসেন, যুগ্ম সম্পাদক মেজবাউল আলম, ফিরোজ মাহমুদ সুমন, যুবলীগ নেতা ফেরদৌস খান ও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আনিসুর রহমান প্রমুখ। ওইদিন দলীয় নেতাকর্মীরা ছাড়াও উপজেলা চেয়ারম্যান জসিম উদ্দিনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান মিরসরাই উপজেলা শিক্ষক সমিতিসহ বিভিন্ন পেশাজীবি সংগঠনের নেতারা।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*