চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ মৎস্য চাষীর পুরস্কার পেলেন মিরসরাইয়ের জহির উদ্দিন ইরান

নিজস্ব প্রতিবেদকঃ

চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ মৎস্য চাষী নির্বাচিত হয়েছেন মিরসরাইয়ের জহির উদ্দিন ইরান। জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৭ উপলক্ষে সোমবার ( ২৪ জুলাই) জেলা মৎস্য অফিসে তার হাতে ক্রেষ্ট ও সার্টিফিকেট তুলে দেন অতিথিবৃন্দ।

চট্টগ্রাম জেলা সৎস্য কর্মকর্তা মোঃ মমিনুল হকের সভাপতিত্বে ও কেএম গোলজার হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মৎস্য পরিদর্শক ও মান নিয়ন্ত্রন চট্টগ্রামের উপ-পরিচালক প্রভাতী দে। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কোয়ালিটি ও মান নিয়ন্ত্রন কর্মকর্তা মোঃ শাহজাহান মিয়া। এসময় আরো বক্তব্য রাখেন পটিয়া খরনা ইউনিয়ন পরিষদেন চেয়ারম্যান আলহাজ্ব মাহবুবুর রহমান, শ্রেষ্ঠ জেলা মৎস্য চাষী জহির উদ্দিন ইরান, আবদুর রহিম, মৎস্য অধিদপ্তরের কর্মকর্তা মিজানুর রহমান প্রমুখ।

জহির উদ্দিন ইরান ২০০১ সাল থেকে মাছ চাষ শুরু করেন। তিনি ২০১৫ সালে মিরসরাই উপজেলার শ্রেষ্ঠ মৎস্য চাষীর পুরস্কার লাভ করেছিলেন।

তিনি উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক, জোরারগঞ্জ থানা কমিউনিটি পুলিশের সভাপতি, বারইয়ারহাট গ্রীণ টাওয়ারের চেয়ারম্যান, বারইয়ারহাট জেনারেল হাসপাতালের পরিচালক সহ বিভিন্ন সামাজিক, শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে জড়িত রয়েছেন।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*