চরশরৎ মডেল হাইস্কুলে দুর্বার প্রগতি সংগঠনের বেঞ্চ প্রদান

 

নিজস্ব প্রতিবেদক…
মিরসরাই উপেজলার প্রত্যন্ত জনপদে গড়ে ওঠা চরশরৎ মডেল হাইস্কুলে মলিয়াইশের সামাজিক সংগঠন দুর্বার প্রগতি সংগঠনের উদ্যোগে সমাজসেবক অর্জুন দাশের পৃষ্ঠপোষকতায় গত ২১ ফেব্রুয়ারি মঙ্গলবার দ্বিতীয় ধাপে পাঁচজোড়া বেঞ্চ আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করা হয়।

এসময় স্কুলের অয়োজনে মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের আলোচনা সভায় শিক্ষক রবিউল হোসেনের সঞ্চালনায় ও সহ-সভাপতি ডা.পূজন বড়ুয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী অর্জুন দাশ।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন স্কুলের প্রধান শিক্ষক মুসলিম উদ্দিন, সমাজসেবক আলী আহমদ, সংগঠনের সভাপতি হাসান মোহাম্মদ সাইফ উদ্দীন ও সিনিয়র সহ-সভাপতি আশিষ দাশ প্রমুখ। এসময় আরো উপস্থিত ছিলেন স্কুল পরিচালনার কমিটির সদস্য আব্দুস সোবহান, সংগঠনের কার্যকরি সদস্য জিয়া উদ্দিন বাবু, সহ অর্থ-সম্পাদক আলি হায়দার চৌধুরী, সহ-দপ্তর সম্পাদক বোরহান উদ্দীন, ক্রিড়া পরিষদের সদস্য সচিব ইমতিয়াজ বাবু, সাংস্কৃতিক পরিষদের সদস্য সচিব আশ্রাফ উদ্দিন, সদস্য টিপু সুলতান, নাজমুল হাসান ও মেজবাহ উদ্দিন। উল্লেখ্য যে, প্রতিবছর এ স্কুলের এগার জন শিক্ষার্থীকে সংগঠন কর্তৃক মধূসুদন শিক্ষা তহবিল থেকে বেতন ও দশ জন শিক্ষার্থীকে কাগজ-কলম বিতরণ করা হয় এবং এ বছর তা বড়িয়ে বিশ জনে উন্নিত করা হয়। এছাড়া সংগঠন থেকো ক্রমান্বয়ে এ স্কুলে আরো পাঁচজোড়া বেঞ্চ ও একটি আলমিরা প্রদান করা হবে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*