‘চলমান মিরসরাই’র ১৮ তম বর্ষে পদার্পণ উপলক্ষে প্রীতি সম্মিলন, সংবর্ধনা ও অনুদান প্রদান

 

নিজস্ব প্রতিনিধি
মিরসরাইয়ে আঞ্চলিক প্রকাশনা চলমান মিরসরাইয়ের ১৭ তম বর্ষপূর্তি ও ১৮ তম বর্ষে পদার্পণ উপলক্ষে প্রীতি সম্মিলন, সংবর্ধনা ও অনুদান চেক প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শুক্রবার (১৮ মার্চ) উপজেলা অডিটোরিয়ামে কাজী আশরাফ হোসেন নয়নের ব্যক্তিগত অর্থায়নে উপজেলার ১৬ টি মসজিদ ও মাদ্রাসায় অনুদান চেক প্রদান করা হয়। শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদানের জন্য ইমামপুর দারুস সালাম মাদ্রাসার পক্ষ থেকে কিছমত জাফরাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সহকারি শিক্ষক মাওলানা মোহাম্মদ ইউসুফের হাতে ক্রেস্ট তুলে দেন অতিথিবৃন্দ।
অবসরপ্রাপ্ত কাস্টমস কর্মকর্তা কামরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও পত্রিকার নির্বাহী সম্পাদক এম মাঈন উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট শিল্পপতি ও আমেরিকা প্রবাসী কাজী আশরাফ হোসেন নয়ন। তিনি বলেন, মিরসরাইয়ে দেশের বৃহত্তম শিল্পাঞ্চল হচ্ছে, এটা আমাদের জন্য গর্বের বিষয়। কিন্তু এ শিল্পাঞ্চরে যাতে আমাদের মিরসরাইয়েরে জনগণ চাকুরির ক্ষেত্রে অগ্রাধিকার পায় সেটি নিশ্চিত করতে হবে। সংশ্লিষ্ট কর্তপক্ষের প্রতি আহবান এ জনপদ থেকে শতকরা ৪০ ভাগ মানুষের চাকুরী নিশ্চিত করতে উপযুক্ত পদক্ষেপ নিবেন।

তিনি আরো বলেন, চলমান মিরসরাই এ জনপদের জনপ্রিয় পত্রিকা। নিয়মিত প্রকাশনার দীর্ঘ ১৮ বছরে চলমান মিরসরাই স্থান করে নিয়েছে মিরসরাইয়ের প্রত্যেকটা মানুষের মনে। আমি চলমানের উত্তোরোত্তর সফলতা কামনা করছি।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মাতৃকা হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. মোহাম¥দ জামশেদ আলম, সাবেক চেয়ারম্যান আলহাজ্ব এমরান উদ্দিন, মিরসরাই প্রেস ক্লাবের সভাপতি নুরুল আলম, মিরসরাই প্রেস ক্লাবের সাবেক সভাপতি শারফুদ্দিন কাশ্মির, ঐতিহাসিক ছুটি খাঁ জামে মসজিদের খতিব মাওলানা নুরুল আলম তৌহিদী, মান্দারবাড়িয়া শাহ অলীয়া মহিলা মাদরাসার সুপার মাওলানা নুরুন্নবী, বিশিষ্ট কবি মাহমুদ নজরুল, ইসলামী ব্যাংক জোরারগঞ্জ এজেন্ট আউটলেটের ইনচার্জ সানাউল্লাহ নিজামী প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ফেরদৌস হোসেন আরিফ, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুভাস সরকার, মিরসরাই উপজেলা যুবলীগের সভাপতি মাইনুর ইসলাম রানা, কবি ও শিক্ষক সাইফুদ্দিন মীর শাহীন, নয়াদালানের চেয়ারম্যান মুজাহিদুল ইসলাম, সাংবাদিক মোহাম্মদ ইউসুফ, আশরাফ উদ্দিন, ইমাম হোসেন, আনোয়ারুল হক নিজামী, আজিজ আজহার, সৈয়দ আজমল হোসেন, সাদমান সময়, সাফায়েত মেহেদী, দিদারুল আলম, শিহাব উদ্দিন শিবলু, নুরুল আমিন রায়হান, প্রজন্ম মিরসরাইয়ের সাধারণ সম্পাদক ইমাম হোসাইন, অদম্য যুব সংঘের সিনিয়র সহ সভাপতি নিয়াজ মোহাম্মদ সাজেদ, স্বপ্নতরী ৭১ সভাপতি খান মোহাম্মদ মোস্তফা, সোহরাব হোসেন সহ আরো অনেকেই।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*