চেয়ারম্যান নয়ন, ভাইস চেয়ারম্যান সাইফুল, মহিলা ভাইস চেয়ারম্যান কলি

নিজস্ব প্রতিনিধি

মিরসরাই উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারি ফলাফলে চেয়ারম্যান পদে মোহাম্মদ এনায়েত হোসেন নয়ন, ভাইস চেয়ারম্যান পদে মো. সাইফুল ইসলাম এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে উম্মে কিলসুম কলি বিজয়ী হয়েছেন।

এ উপজেলায় ১১৩টি কেন্দ্রের মোট ভোট পড়ে ৬৩ হাজার ২ শত ৮ ভোট। মোট ভোট সংগ্রহের হার ১৬.৯৮%।
বুধবার (৮ মে) রাত সাড়ে ১০টায় মিরসরাই উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও উপজেলা পরিষদ নির্বাচন সমন্বয়কারী মাহফুজা জেরিন ফলাফল ঘোষণা করেন।

চেয়ারম্যান পদে এনায়েত হোসেন নয়ন ও শেখ আতাউর রহমানের মধ্যে মূল প্রতিদ্বন্ধিতা হয়।

চেয়ারম্যান পদে এনায়েত হোসেন নয়ন কাপ-পিরিচ প্রতীকে ৩৩ হাজার ৭০ ভোট পেয়ে বিজয় লাভ করেন। ভাইস চেয়ারম্যান পদে সাইফুল ইসলাম চশমা প্রতীকে ৩৮ হাজার ৩ শত ৪৬ ভোট ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে উম্মে কুলসুম কলি ফুটবল প্রতীকে ৩১হাজার ২ শত ৩৫ ভোট পেয়ে বিজয়ী হন।

এছাড়া চেয়ারম্যান পদে শেখ আতাউর রহমান ঘোড়া প্রতীকে ২০ হাজার ৭শত ৬৭ ভোট, ফেরদৌস হোসেন আরিফ আনারস প্রতীকে ৩ হাজার ৪ শত ৩৪ ভোট, উত্তম কুমার শর্মা দোয়াত কলম প্রতীকে ৩ হাজার ৩শত ৪৬ ভোট ও মো. মোস্তফা মোটর সাইকেল প্রতীকে ৬শত ৬৫ ভোট পেয়েছেন।

সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে ইসমত আরা ফেন্সি কলস প্রতীকে ২০ হাজার ৫ শত ৭৭ ভোট ও বিবি কুলছুম পদ্মফুল প্রতীক ৭ হাজার ৬: শত ৭৬ ভোট পেয়েছেন।

মিরসরাই উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও উপজেলা পরিষদ নির্বাচন সমন্বয়কারী মাহফুজা জেরিন বলেন, অত্যন্ত শান্তিপূর্ণ ও সুশৃঙ্খলভাবে সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত একটানা ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে। সুন্দর পরিবেশে একটি অবাধ ও নিরপেক্ষ ভোট অনুষ্ঠিত হওয়ায় প্রার্থী, ভোটার ও সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান তিনি।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*