ছোট কমলদহে সড়ক দুর্ঘটনায় মাদ্রাসা সুপার সহ আহত ৪

সাফায়েত মেহেদী>>>
মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় চারজন আহত হয়েছে। আজ শনিবার (১১ জুন) সকাল ১০টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কমলদহ ব্রিকফিল্ড এলাকায় এই দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন, নিজামপুর মাওলানা আব্দুল গনি (রঃ) দাখিল মাদরাসার সুপার মাওলানা নুরুল গনি (৬০), ওয়াহেদপুর ইউনিয়নের শেখের তালুক গ্রামের বাসিন্দা আব্দুল মান্নান (৫০), ছোট কমলদহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সাহেলা আক্তার এ্যানি (৩৩)। আরেকজনের পরিচয় পাওয়া যায়নি। আহদের প্রথমে সীতাকুন্ড মডার্ন হাসপাতালে ভর্তি করা হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হলে বিভিন্ন হাসপাতালে নেওয়া হয়েছে। আহতদের মধ্যে আব্দুল মান্নানের অবস্থা আশংকাজনক। তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) চিকিৎসাধীন রয়েছেন।

ওয়াহেদপুর এলাকার বাসিন্দা জাহাঙ্গীর আলম জানান, সকালে যাত্রী নিয়ে একটি সিএনজি অটোরিক্সা নিজামপুর কলেজ থেকে ছোট কমলদহ যাচ্ছিলো। পথিমধ্যে ব্রিকফিল্ডের রাস্তার মুখে পেছন থেকে একটি পিকআপ ধাক্কা দিলে সিএনজি উল্টে যায়। এসময় সিএনজিতে থাকা যাত্রীরা আহত হয়। আশপাশের লোক ছুটে এসে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছে।

কুমিরা হাইওয়ে পুলিশের ইনচার্জ মো. আব্দুল্লাহ বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কমলদহ এলাকায় দুর্ঘটনার বিষয়টি আমি অবগত নই। খোঁজ খবর নিয়ে দেখছি।

 

 

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*