জুনায়েদ বাবুনগরীকে নিয়ে মিথ্যাচার না করতে মিরসরাই ওলামা মাশায়েখের বিবৃতি

নিজস্ব প্রতিনিধি
হেফাজতের ইসলাম বাংলাদেশের মহাসচিব দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারীর স্বনামধন্য মুহাদ্দিস বাতিল বিরোধী আন্দোলনের সীপাহসালার আল্লামা জুনায়েদ বাবুনগরীকে জামাতের সাথে মিলে শাপলা চত্বরে মার খাইয়েছে বলা ইতিহাসের জগণ্য মিথ্যাচার আমরা এই মিথ্যাচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
আমরা দেখে আসছি আল্লামা জুনায়েদ বাবুনগরী নাস্তিক শাহবাগীদের বিরুদ্ধে, কাদিয়ানীদের বিরুদ্ধে, জাতীয় শিক্ষা-নীতির নামে ধর্মহীন শিক্ষা-নীতি সহ সকল ইসলাম বিরোধী কার্যকলাপের বিরুদ্ধে ময়দান থেকে কাঠোর হুঙ্কার ছুড়িয়েছেন, এক পর্যায়ে তিনি জেল জুলুম ও নির্যাতনের শিকারও হয়েছেন , রিমান্ডে অমানুষিক নির্যাতনে চিরতরে পঙ্গু হয়েছেন তারপরও ইসলাম বিরোধী কর্মকান্ডের বিরুদ্ধে জোরালো প্রতিবাদ করে আকাবিরে ওলামায়ে দেওবন্দের ইতিহাস ও ঐতিহ্য ধরে রাখতে নিরলস কাজ করে যাচ্ছেন।
অতএব ষড়যন্ত্রকারীরা যেন সফল হয়ে আল্লামা বাবুনগরীকে হেফাজতের মহাসচিবের পদ থেকে বাদ দিয়ে হেফাজতকে দুর্বল বা ভাঙ্গার এজেন্ডা বাস্তবায়ন করতে না পারে সেদিকে সজাগ থাকার জন্য সর্বস্তরের ওলামায়ে কেরামকে আমরা আহবান জানাচ্ছি এবং বাবুনগরীকে নিয়ে সকল ষড়যন্ত্রের তীব্র নিন্দা জানাচ্ছি।

মিরসরাই উপজেলা ওলামায়ে কেরামের পক্ষে বিবৃতি দাতারা হলেন :
মাওলানা মকছুদ আহমদ- মুহতামিম, জামালপুর মাদরাসা। মাওলানা শহিদুল ইসলাম- মুহতামিম, আবুর হাট মনিরুল ইসলাম মাদরাসা। মাওলানা জাফর উল্লাহ – মুহতামিম, নয়দুয়ারিয়া মাদরাসা। মাওলানা জমির উদ্দিন – মুহতামিম, তেমুহানী মাদরাসা। মাওলানা আলী হুসাইন- মুহতামিম, বালিয়াদি মাদরাসা। মাওলানা নুুরুল আলম- মুহতামিম, মস্তান নগর মাদরাসা। মাওলানা আব্দুল হালীম- মুহতামিম, পূর্ব মায়ানী মাদরাসা। মাওলানা রেজাউল করিম-মুহতামিম, সদরমা দিঘি মাদরাসা।
মাওলানা সাইফুল ইসলাম- মিরসরাই। মাওলানা শোয়াইব মুহতামিম, ওয়ার্লেস মাদরাসা। মাওলানা শহিদুল ইসলাম – জোরারগঞ্জ। মাওলানা জসিম উদ্দিন- আবুতোরাব। মাওলানা আবুল কালাম- বালিয়াদি সহ শতাধিক আলেম ।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*