জোরারগঞ্জের সোনাপাহাড়ে ৫ম রাত্রীকালীন অলিম্পিক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন

মিরসরাই প্রতিনিধি…
মিরসরাই উপজেলার ৩ নম্বর জোরারগঞ্জ ইউনিয়নের মধ্যম সোনাপাহাড় শেখ রাসেল স্মৃতি সংসদের আয়োজনে ৫ম রাত্রীকালীন অলিম্পিক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) রাতে মধ্যম সোনাপাহাড় সৌদিয়া পোল্ট্রি ফার্ম সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলা উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান শেখ রাসেল স্মৃতি সংসদের প্রতিষ্ঠাতা এবং টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক সামছুদ্দিন আবিরের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মিরসরাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান।
প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান বলেন, গ্রামে বেড়ে উঠা সহজ সরল ছেলে মোস্তাফিজুর রহমান গ্রামীণ মাঠ থেকে খেলে আজ দেশ ও বিশ্ব কাঁপাচ্ছেন। তেমনিভাবে আজ যারা গ্রামীণ পর্যায়ে খেলাধূলা করছে তারাও একদিন জাতীয়দলে খেলতে পারবে তাদের সাধনা ও ঐকান্তিক প্রচেষ্টার মাধ্যমে। যেসব তরুন খেলাধূলায় আগ্রহী তারা কখনো খারাপকাজে জড়িয়ে পড়ে না, তারা সমাজের জন্য এবং দেশের জন্য কাজ করে। তরুণ সমাজকে পড়ালেখার পাশাপাশি ক্রীড়াও সাংস্কৃতিক চর্চা করতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নিজাম উদ্দিন ভূঁইয়া, সাধারণ সম্পাদক প্রসার কান্তি বড়ুয়া, উপজেলা আওয়ামীলীগের সহ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন ঈমন প্রমুখ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মিরসরাই স্পোর্টিং ক্লাবের প্রতিষ্ঠাতা জসিম উদ্দিন দুলাল, জোরারগঞ্জ কে বি ইলেক্ট্রনিক্স মার্সেল শো রুমের প্রোপাইটর মেজবা উল আলম বাবুল, উপজেলা যুবলীগের সদস্য ফরিদুর রহমান ভূঁইয়া, সদস্য শাহীনুর ইসলাম, জোরারগঞ্জ টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের সাবেক ভিপি এয়াছিন, যুবলীগ নেতা তৌহিদুল ইসলাম, ক্রীড়ানুরাগী রিয়াজ বিন আলী, জোরারগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জাহেদুল ইসলাম সুজন, সাধারণ সম্পাদক আমীর হোসেন, বারইয়ারহাট পৌরসভা ছাত্রলীগের সভাপতি ফারুকুল ইসলাম, টুর্নামেন্ট পরিচালনা কমিটির উপদেষ্টামন্ডলীও পরিচালনা কমিটির পক্ষে হারুনুর রশিদ, তাজুল ইসলাম, আবুল কালাম, আবুল হোসেন মাষ্টার, দিদারুল আলম, হুমায়ুন আজাদ, জয়নাল আবেদীন প্রমুখ।
ফাইনাল খেলায় প্রতিদ্বন্দ্বীতা করে ফুটন্ত গোলাপ মিঠাছরা বাজার বনাম তেমুহানী বাইকিংস তেমুহানী। ফলাফলে তেমুহানী বাইকিংস ২ রানে জয়লাভ করে। টুর্নামেন্টে ম্যান অব দ্য ফাইনাল নির্বাচিত হয় আরাফাত, ম্যান অব দ্য টুর্নামেন্ট দাউদ, সেরা বোলার টুটুল, সেরা ব্যাটসম্যান মিজান। এছাড়া জোরারগঞ্জ কে বি ইলেক্টনিক্স মার্সেল শো রুমের পক্ষ থেকে সেরা ৫ জন দর্শককে পুরষ্কার দেওয়া হয় ৫ টি মোবাইল ফোন।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*