জোরারগঞ্জে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে উত্তেজনা, যেকোন সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা


নিজস্ব প্রতিনিধি…

মিরসরাই উপজেলার ৩ নম্বর জোরারগঞ্জ ইউনিয়নের জোরারগঞ্জ বাজারে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। আজ মঙ্গলবার (৩ জানুয়ারি) রাত ৮ টার সময় জোরারগঞ্জ বাজারে একপক্ষ অপর পক্ষকে ধাওয়া করে। খবর পেয়ে জোরারগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। যেকোন সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা করছেন স্থানীয়রা।
স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে জোরারগঞ্জ বাজারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে আসছে। সর্বশেষ মঙ্গলবার রাতে জোরারগঞ্জ ইউনিয়নের ভগবতীপুর গ্রামের খাঁন সাবের পুত্র এবং জোরারগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মকসুদ আহম্মদ চৌধুরীর অনুসারী মোহাম্মদ শহীদকে ছড়থাপ্পড় দেওয়াকে কেন্দ্র করে চরম উত্তেজনা বিরাজ করে। খবর পেয়ে জোরারগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
জানা যায়, জোরারগঞ্জ বাজারে ছাত্রলীগের দুই গ্রুপ হলো জোরারগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মকসুদ আহম্মদ চৌধুরী ও জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নিজাম উদ্দিন গ্রুপ। মকসুদ চৌধুরীর গ্রুপের নেতৃত্ব দিচ্ছেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রিয়াজ উদ্দিন বাবু এবং নিজাম উদ্দিন গ্রুপের নেতৃত্ব দিচ্ছেন উপজেলা যুবলীগের সদস্য মাঈন উদ্দিন টিটু, সদস্য নুরুল আবছার ও নাজিম উদ্দিন অপু।
জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক সিকান্দার মোল্লা জানান, জোরারগঞ্জ বাজারে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে উত্তেজনার খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করে আসি। তবে কেউ এই বিষয়ে কোন লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্তপূর্বক যথাযথ ব্যবস্থা গ্রহন করা হবে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*