জোরারগঞ্জে দেড়শ ফেন্সিডিলসহ গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক

মিরসরাইয়ের জোরারগঞ্জ থানাধীন বারইয়ারহাট এলাকায় অভিযান চালিয়ে ১৫০ বোতল ফেন্সিডিল উদ্বারসহ মোঃকামাল উদ্দীন (৪৫) নামের এক জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের সদস্যরা। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাকও ট্রাক জব্দ করা হয়।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্প’র ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক ও সহকারী পুলিশ সুপার মোঃ জুনায়েদ জাহেদী এ তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কিছু মাদক ব্যবসায়ী ০১ (এক) টি ট্রাক যোগে মাদকদ্রব্য ফেন্সিডিল বহন করে বিক্রয়ের উদ্দেশ্যে কুমিল্লা হতে চট্টগ্রামের দিকে নিয়ে যাচ্ছিলো ।
উক্ত সংবাদের বৃহম্পতিবার (০৩ ডিসেম্বর) সকাল সাড়ে ৬ টার দিকে সময় র‌্যাব-৭, সিপিসি-১ ফেনী ক্যাম্প এর একটি আভিযানিক দল জোরারগঞ্জ থানাধীন বারইয়ার হাট পৌরসভাস্থ ভাই ভাই রেষ্টুরেন্ট এর সামনে ঢাকা হতে চট্টগ্রামগামী মহাসড়কের উপর একটি চেকপোষ্ট পরিচালনা কালে একটি সন্দেহজনক ট্রাককে থামানোর সংকেত দিলে ট্রাকটি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে উক্ত ট্রাকটিকে উল্লেখিত স্থানে থামিয়ে ০১ জন (চালক) ব্যক্তিকে আটক করতে সক্ষম হয়।
আটককৃত মোঃকামাল উদ্দীন রাঙ্গামাটি জেলা সদরের ভেদভেদী পাড়ার আলী বকসের ছেলে। পরে গাড়িটি তল্লাশী করে তার নিকট হইতে সর্বমোট ১৫০ (একশত পঞ্চাশ)বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। সে ভিত্তিতে আসামীকে গ্রেফতার দেখানো হয়।


র‌্যাব জানায়, আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবৎ সুকৌশলে মাদকদ্রব্য (ফেন্সিডিল) কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে এনে ফেনী ও চট্টগ্রামসহ বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রি করিয়া আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা।এবং ট্রাকটির আনুমানিক মূল্য ৪০ লক্ষ টাকা ।
র‌্যাব আরও জানায় গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*