ঠাকুরদীঘি বাজারে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি

মিরসরাই উপজেলার ঠাকুরদীঘি বাজারে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন করা হয়েছে। সোমবার ( ২ নভেম্বর) বিকেলে ফিতা কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। ইসলামী ব্যাংকের এভিপি ও বারইয়ারহাট শাখা প্রধান মুহাম্মদ বোরহান উদ্দিন খাঁনের সভাপতিত্বে এবং ব্যাংক কর্মকর্তা মোঃ দিদারুল আলমের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মিরসরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জসীম উদ্দিন।

অনুষ্ঠানে গেস্ট অব অনার ছিলেন ইসলামী ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম উত্তর জোন প্রধান মোঃ নাইয়ার আজম।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্যাংকের এভিপি ও মিরসরাই শাখা প্রধান লুৎফুল্লাহিল মাজিদ, সোশাল ইসলামী ব্যাংক বারইয়ারহাট শাখার ব্যবস্থাপক শহীদুল হক চৌধুরী, সাউথইষ্ট ব্যাংকের বারইয়ারহাট শাখার ব্যবস্থাপক মোঃ শাহজাহান। শুভেচ্ছা বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং ঠাকুরদীঘি আউটলেট মেসার্স সাইফুল বারি এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী এবিএম আলমগীর চৌধুরী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৮ নং দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান বিল্পব, সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম খোকা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এম সাইফুল্লাহ দিদার, মিরসরাই প্রেসকাবের সভাপতি নুরুল আলম, দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফরিদ আহম্মেদ আরজু, উপজেলা আওয়ামী লীগের সদস্য মোতাহের হোসেন চৌধুরী জুয়েল।

প্রধান অতিথির বক্তব্যে জসিম উদ্দিন বলেন, দেশের প্রত্যন্ত এলাকায় আধুনিক ব্যাংকিং পদ্ধতির মাধ্যমে ব্যাংকিং সেবা পৌঁছে দেয়ার জন্য ইসলামী ব্যাংকের নতুন নতুন সেবা কার্যক্রমের একটি অংশ হলো এজেন্ট ব্যাংকিং সেবা। দারিদ্র দুরীকরণ করে উন্নত দেশের কাতারে উপনীত হতে এজেন্ট ব্যাংকিং সেবা ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
গেস্ট অব অনারের বক্তব্যে মো. নাইয়ার আজম বলেন, বর্তমান সরকারের ডিজিটাল দেশ গড়ার অংশ হিসেবে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এজেন্ট ব্যাংকিং কার্যক্রমসহ সেলফিন, এটিএম,সিআরএম সহ ডিজিটাল পদ্ধতিতে নিত্যনতুন ব্যাংকিং সেবা প্রদান করে আসছে। তিনি এ গ্রাহকদেরকে এ সেবা গ্রহণ করার আহবান জানান।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*