ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ছিনতাই , টাকা-মোবাইল লুট, হামলায় চালক, হেলপার আহত

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই অংশে পণ্যবাহি দুটি গাড়িতে মাত্র দুই ঘন্টার ব্যবধানে দুটি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ছিনতাইকারিরা ধারালো অস্ত্রের মুখে জিম্ম করে নগদ টাকা, মোবাইলসহ বিভিন্ন মালামাল লুট করে।

লুট করে নিয়ে যাওয়ার সময় বাধা দিলে অস্ত্রের আঘাতে গাড়ির হেলপার গুরুতর আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১ এপ্রিল) ভোর পাঁচটায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বড়তাকিয়া বাজার এলাকার খৈয়াছড়া ঝরনা রাস্তার মাথা ও তার কয়েশ মিটার দূরত্বে ব্র্যাক অফিসের সামনে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।

ভুক্তভোগী গাড়ির চালক ইমাম হোসেন বলেন, নোয়াখালী থেকে চট্টগ্রাম যাওয়ার পথে মিরসরাই উপজেলার খৈয়াছড়া ঝরণা রাস্তার মুখে চাকা বিকল হয়ে যায়। তখন গাড়ির চাকা ঠিক করার জন্য প্রস্তুতি নিচ্ছিলাম। এ সময় মোটরসাইকেল করে এসে তিন যুবক ধারালো অস্ত্রের মুখে আমাদের জিম্মি করে নগদ ৩৬ হাজার টাকা, ১টি মোবাইল ফোন, গাড়ির কিছু যন্ত্রাংশসহ বিভিন্ন মালামাল নিয়ে যায়। প্রথমে টাকা না দিতে চাইলে ধারালো অস্ত্র দিয়ে আমার ডান হাতে মারাত্মক জখম করে।

এদিকে, রাত সাড়ে ৩টায় খৈয়াছড়া ইউনিয়নের ব্র্যাক অফিসের সামনে একটি ট্রাকে ছিনতাইয়ের ঘটনা ঘটে। ওই গাড়ির ড্রাইভার মো. মুজাফ্ফর বলেন, যান্ত্রিক ত্রুটি দেখা দিলে খৈয়াছড়া ব্র্যাক অফিসের সামনে গাড়িটি থামাই। এ সময় মোটরসাইকেল আরোহী ছিনতাইকারিরা অস্ত্রের মুখে জিম্মি করে আমার নগদ অর্থ ও মোবাইল নিয়ে যায়। টাকা কম থাকায় আরো টাকার জন্য গাড়ির সহকারী আলমগীরকে ধারালো অস্ত্র দিয়ে হাতে ও পিঠে আঘাত করে। এতে সে গুরুতর আঘাতপ্রাপ্ত হয়।

বিষয়টি নিশ্চিত করে মিরসরাই থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান বলেন, ঘটনারস্থল পরিদর্শন করে প্রাথমিক তথ্য সংগ্রহ করা হয়েছে। অপরাধীদের শনাক্ত এবং ছিনতাই হওয়া মালামাল উদ্ধারে কাজ করছে মিরসরাই থানা পুলিশ।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*