তালবাড়িয়া ত্রিপুরা পাড়ায় অগ্নিকান্ডে ১১ বসতঘর পুড়ে ছাই,২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি

নিজস্ব প্রতিনিধি…
মিরসরাইয়ের উত্তর তালবাড়িয়া এলাকার ত্রিপুরা পাড়ায় অগ্নিকান্ডে ১১টি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার সময় এই অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।এতে প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবী করেছেন ক্ষতিগ্রস্তরা।

ওই এলাকার বাসিন্দা সুরেন্দ্র ত্রিপুরা প্রকাশ সুরেশ জানান, বৃহস্পতিবার রাতে বিসু কুমার ত্রিপুরার রান্না ঘর থেকে আগুনের সুত্রপাত হয়। মহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখায় একে একে ১১টি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। আসবাবপত্র, ঘরের অন্যান্য জিনিস পত্র কিছুই রক্ষা করা সম্ভব হয়নি। ক্ষতিগ্রস্তরা বিসু কুমার ত্রিপুরা, মকলতি ত্রিপুরা, সান্তরাম ত্রিপুরা, সুনীল ত্রিপুরা, রতন ত্রিপুরা প্রকাশ থোতরাই, সনারং ত্রিপুরা, মানিক ত্রিপুরা, অনন্ত ত্রিপুরা, সচিরং ত্রিপুরা, অন্ন বালা ত্রিপুরা, কুলি ত্রিপুরা ।
খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছার পূর্বে আগুনে সব পুড়ে ছাই হয়ে যায়। বর্তমানে ক্ষতিগ্রস্থ ওইসব পরিবারের লোকজন খোলা আকাশের বাস করছে।
মিরসরাই সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমরান উদ্দিন বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং তাদের সামান্য সহযোগীতা করেছি। সরকারীভাবে সহযোগীতা করার চেষ্টা করছি।

 

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*