দক্ষিণ আফ্রিকায় দুর্ঘটনায় মিরসরাইয়ের রিপন নিহত


নিজস্ব প্রতিনিধি
দক্ষিণ আফ্রিকায় দুর্ঘটনায় মোঃ গিয়াস উদ্দিন রিপন (৩৫) নামে মিরসরাইয়ের এক যুবক নিহত হয়েছে। বৃহস্পতিবার (২৭ আগস্ট) কেপটাউন শহরের ইন্ড্রাস্টিয়াল এলাকায় একটি নতুন ব্যবসায়িক প্রতিষ্ঠান নির্মাণের জন্য নির্মাণ শ্রমিকদের কাজ দেখানোর সময় টিনের উপর থেকে পা ফসকে নিচে পড়ে মাথায় প্রচন্ড আঘাত পান। উদ্ধার করে দ্রুত মেডিকেল নিয়ে আইসিইউ ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। নিহত গিয়াস উদ্দিন রিপন মিরসরাই উপজেলার ৮ নং দুর্গাপুর ইউনিয়নের ভাঙ্গাদোকান এলাকার মোহাম্মদ মুন্সির পুত্র।

রিপনের বন্ধু মোঃ জিয়াউল হক জানান, বিগত বেশ কয়েক বছর ধরে রিপন স্ত্রী-সন্তানদের নিয়ে দক্ষিণ আফ্রিকায় বসবাস করছে। সেখানে সে ব্যবসা করতো। সেখান থেকে কানাডায় যাওয়ার প্রস্তুতি ছিল, কিন্তু তাঁর আগে না ফেরার দেশে চলে গেছে। তাঁর দুই ছেলে রয়েছে তাদের হেফজ বিভাগে পড়ানো হচ্ছে। ব্যক্তিগত জীবনে সে খুব ধার্মিক ও পরহেজগার ছিল।

গিয়াস উদ্দিন রিপনের ১ম জানাযা আজ শুক্রবার বাদ জুমা ক্যাপ্টাউনের এথলন ৯৫ তরঙ্গ রোড, ক্রোফর্ড খিদমাতিল ইসলামিয়া মসজিদ (রন্ডোবুশ ইষ্ট) প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। বাদ আছর সামারসেট ম্যারিনাস সুপারমার্কেট অবস্থিত মসজিদ প্রাঙ্গনে ২য় জানাযা শেষে সামারসেট এলাকার স্থানীয় কবরস্থানে দাফন করা হয়েছে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*