দুই মাসের বাসা ভাড়া মওকুফ করলেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরহাদ


এম মাঈন উদ্দিন>>>
মহামারি করোনাভাইরাস প্রতিরোধে অঘোষিত লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়েছে অনেক চাকুরীজীবি, ব্যবসায়ী সহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ। এই সময়ে ঘরে আবদ্ধ থাকা মানুষ পরিবার নিয়ে চলতে কষ্ট হচ্ছে। তার উপরে বাসাভাড়া নিয়ে দুশ্চিন্তায় ঘুম নেই তাদের। ঠিক সে সময়ে মিরসরাই পৌরসভার ৫ নং ওয়ার্ডে এমন ১৭ জন ভাড়াটিয়ার বাসাভাড়া মওকুফের ঘোষণা দিয়ে দৃষ্টান্ত স্থাপন করেছেন মিরসরাই উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ ফরহাদ হোসাইন। তার এমন সিদ্ধান্তের প্রশংসা করেছেন সবাই।

মিরসরাই পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ জহির উদ্দিন বলেন, মিরসরাইয়ে অনেক কোটিপতি বাসার মালিক রয়েছে। কিন্তু কেউ এই দুর্যোগে ভাড়াটিয়াদের বাসাভাড়া মওকুফ করেনি। ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরহাদ মধ্যবিত্ত পরিবারের সন্তান হয়েও অনেক মহৎ কাজ করেছে। এজন্য তাকে ধন্যবাদ জানাচ্ছি। এর পূর্বে সে কর্মহীন শ্রমজীবি, দুস্থ ও অসহায় মানুষদের ত্রাণ সামগ্রী দিয়েছেন।

এই বিষয়ে মোঃ ফরহাদ হোসাইন বলেন, আমার বাড়িতে ১৭জন ভাড়াটিয়া থাকেন। সবাই চাকুরীজীবি ও ব্যবসায়ী। করোনাভাইরাস প্রতিরোধে গত ১৫দিন ধরে তারা কর্মহীন। ব্যবসা প্রতিষ্ঠানও বন্ধ। তাই আমি ৫জন ভাড়াটিয়ার এক মাস ও ১২জন ভাড়টিয়ার ২ মাসের ভাড়া মওকুফের ঘোষণা দিয়েছি। তিনি আরো বলেন, এমন দুর্যোগ সময়ে রাজনৈতিক নেতৃবৃন্দ, সমাজের বিত্তবান ব্যক্তি ও প্রতিষ্ঠানকে কর্মহীন, অসহায়, খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ করছি।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*