দুর্গাপুর থেকে বিদেশী অস্ত্র সহ গ্রেফতার সাইফুল ৩ দিনের রিমান্ডে


নিজস্ব প্রতিনিধি
চট্টগ্রাম বন্দরের কন্টেইনার পাচার এবং কাস্টমসের নথি জালিয়াত চক্রের হোতা সাইফুল ইসলামকে গ্রেফতার করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। বুধবার রাতে মিরসরাই উপজেলার দুর্গাপুর বাজার থেকে অভিযান চালিয়ে অস্ত্র-গুলিসহ গ্রেফতার করা হয়। দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি ছিল। গ্রেফতারকৃত সাইফুল পূর্ব দুর্গাপুর এলাকার আবুল কালামের পুত্র।
জোরারগঞ্জ থানার ওসি নূর হোসেন মামুন জানান, আদালতের গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি সাইফুলকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুর্গাপুর বাজারের দুলালের ফার্নিচার দোকান থেকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের সময় তার কাছে একটি অস্ত্র, একটি ম্যাগজিন ও ৮ রাউন্ড গুলি পাওয়া গেছে। অস্ত্র পাওয়ার ঘটনায় থানায় একটি অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে এবং আদালতে রিমান্ড আবেদন করলে বিজ্ঞ আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, ব্যবসার নামে প্রতারণা ও জালিয়াতি করা এবং বন্দর থেকে পণ্য খালাসের নামে অর্থ আত্মসাৎ করার অভিযোগে তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। জালিয়াতির মাধ্যমে চট্টগ্রাম বন্দর থেকে পণ্য খালাসের অভিযোগে দুদকের দুটি এবং বন্দর থানায় দায়ের হওয়া আরও একটি মামলায় সাইফুলের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল হয়েছে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*