নিজামপুরে সড়ক দুর্ঘটনায় দুই অটোরিকশা চালক নিহত

সাইফ মিশু…
মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় মো. ইলিয়াছ (৪০) ও জাহাঙ্গীর আলম (৪৫) নামের দুই অটোরিকশা চালক নিহত হয়েছেন। বুধবার (২২ ফেব্রুয়ারি) দুপুর দেড়টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নিজাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের বাড়ি উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নে। তারা দুইজন ওয়াহেদপুর ইউনিয়নের বিভিন্ন আঞ্চলিক সড়কে অটোরিকশা চালাতেন।
প্রত্যক্ষদর্শীরা জানায়, স্থানীয় ওয়াহেদপুর ইউনিয়নের ফরপরিয়া গ্রামের আঞ্চলিক সড়ক হয়ে একটি সিএনজি চালিত অটোরিকশা মহাসড়কের নিজামপুর এলাকার ইউটার্ণ করতে গেলে চট্টগ্রামমুখী দেশ ট্রাভেলস্ এর দ্রুতগামী একটি বাস অটোরিকশাটিকে চাপা দেয়। এসময় ঘটনাস্থলেই মারা যান অটোরিকশার চালক ইলিয়াছ ও তার বন্ধু অটোরিকশা চালক জাহাঙ্গীর।
নিহত জাহাঙ্গীর স্থানীয় ওয়াহেদপুর ইউনিয়নের বুজরগো উমেদনগর গ্রামের মকলেসুর রহমানের পুত্র ও ইলিয়াছ একই ইউনিয়নের ফরপরিয়া গ্রামের মৃত আব্দুল কাদেরের পুত্র।
মিরসরাইয়ের জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) ফরিদ উদ্দিন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘নিহত দ্ইুজন অটোরিকশা চালক। তারা বুধবার দুপুরে একই অটোরিকশাযোগে ওয়াহেদপুর ইউনিয়নের ফরপরিয়া গ্রাম আঞ্চলিক হয়ে কমলদ বাজারের দিকে যাচ্ছিল। দুর্ঘটনাকবলিত অটোরিকশা উদ্ধার করা হয়েছে এবং দেশ ট্রাভেলস নামের বাসটি আটক করা হয়েছে।’

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*