নিরাপদ সড়কের দাবীতে মিঠাছড়ায় মানববন্ধন


নিজস্ব প্রতিনিধি :::
মিরসরাইয়ে নিরাপদ সড়কের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১১ সেপ্টেম্বর) বেলা ১২টায় ঢাকা-চট্টগ্রাম (পুরাতন) মহাসড়কের মিঠাছরা বাজারে স্থানীয় ছাত্রলীগের উদ্যোগে মানববন্ধনে অংশগ্রহণ করে মিঠাছরা ইসলামিয়া ফাজিল মাদ্রাসা ও মিঠাছরা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা।
গত মঙ্গলবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জামালের দোকান এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত হওয়া আওয়ামী লীগ নেতা আলা উদ্দিন ও ছাত্রলীগ নেতা মোশাররফ হোসেন মিলনকে বহনকারী লেগুনায় ধাক্কা দেওয়া কাভার্ডভ্যানের চালককে দ্রæত গ্রেপ্তার করে সর্বোচ্চ শাস্তি প্রদান ও নিরাপদ সড়কের দাবীতে এই মানববন্ধন উনুষ্ঠিত হয়।
এসময় মিঠাছরা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক জামশেদ আলম, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাবেক উপ-ধর্ম বিষয়ক সম্পাদক মেজবাহ উদ্দিন বাবু, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সালাহ উদ্দিন রুবেল, ধর্ম বিষয়ক সম্পাদক সাফায়েত রিপন, আইন বিষয়ক সম্পাদক কফিল উদ্দিন রিহাব, মিরসরাই সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জসিম উদ্দিন, ছাত্রলীগ নেতা মামুন।
মানববন্ধন শেষে ছাত্রলীগের নেতাকর্মীরা লেগুনার চালকদের লাইসেন্স চেক করেন। এছাড়াও যেসব লেগুনায় হেলাপার (চালকের সহকারী) ছিলো না সেগুলোকে আটকে রাখেন।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*