নিরাপদ সড়ক চাই প্রতিবাদে প্রফেসর কামাল উদ্দিন চৌধুরী কলেজের শিক্ষার্থীদের মানববন্ধন

মুহাম্মদ ফিরোজ মাহমুদ

মিরসরাইয়ের নয়দুয়ার এলাকায় সড়ক দূর্ঘটনায় প্রফেসর কামাল উদ্দিন চৌধুরী কলেজের অধ্যক্ষ আমিনুল রসুল নিহত হওয়ার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়।

বুধবার (৪ এপ্রিল) প্রফেসর কামাল উদ্দিন চৌধুরী কলেজ শিক্ষার্থীদের উদ্দোগে এবং স্বেচ্চাসেবী সংগঠন হিতকরী সার্বিক ব্যাবস্থাপনায় সকাল ১০টায় উপজেলার বড়তাকিয়া বাজার মাজারের সামনে ঘাতক ট্রাক চালকের শাস্তির ও নিরাপদ সড়ক ব্যবস্থাপনার দাবিতে এই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

মানববন্ধনে প্রফেসর কামাল উদ্দিন চৌধুরী কলেজের প্রাক্তন শিক্ষার্থী, এইচএসসি পরীক্ষার্থী, একাদশ শ্রেণীর শিক্ষার্থী এবং স্বেচ্চাসেবী সংগঠন হিতকরী ও আশপাশে এলাকার সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেন।

হিতকরীর নির্বাহী সদস্য ও কলেজের প্রাক্তন শিক্ষার্থী মুহাম্মদ শহিদুল ইসলাম রয়েল ও প্রাক্তন শিক্ষার্থী মোশাররফ হোসেন এর যোথ সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, কলেজের দ্বাদশ শ্রেণীর পরিক্ষার্থী গোলাম মুর্তজা চৌধুরী, সাদমান রহমান সময়, একাদশ শ্রেণীর শিক্ষার্থী রাবেয়া আক্তার, নুসরাত জাহান, মোঃ ইসমাইল, হারুনুর রশীদ, ফাহমিদা আক্তার, মমতাজ আক্তার প্রমুখ।

মানববন্ধন শেষে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক হয়ে বড়তাকিয়া বাজার এলাকায় একটি শোক র‌্যালী বের করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বডতলা এলাকায় সংক্ষিপ্ত বক্তব্যর মাধ্যমে শেষ হয়।

প্রসঙ্গত গত ২ এপ্রিল উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নয়দুয়ারিয়া এলাকায় ১২টায় একটি সেইফ লাইনকে পেছন দিক থেকে দ্রুতগামী একটি ট্রাক ধাক্কা দিলে তিনি গুরুত্বর আহত হন অধ্যক্ষ আমিনুল রসুল। স্থানীয়রা উদ্ধার করে মিরসরাই সদরের মাতৃকা হাসপাতালে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*