নিয়মের মধ্য থেকেই সার্বিক উন্নয়ন কর্মকাণ্ড পরিচালিত হবে – ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন

নিজস্ব প্রতিনিধি

মিরসরাই উপজেলা পরিষদের মাসিক উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৮ জানুয়ারি) বেলা ১২টায় উপজেলা মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম -১ মিরসরাই আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। এ সময় তিনি বলেন, নিয়মের মধ্যে থেকেই সার্বিক উন্নয়ন কর্মকাণ্ড পরিচালিত হবে। কোন অনিয়ম চলবে না।
সরকারি বরাদ্দ যাদের জন্য দেয়া হবে, তারা যেন সেই বরাদ্দ পান। তিনি বলেন, স্থিতিশীল পরিবেশের মধ্যেই দেশে উন্নয়ন সম্ভব। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য বহুবিধ পরিকল্পনা হাতে নিয়েছেন। তাঁর পরিকল্পনার মধ্যে বেশ কিছু মেগা প্রকল্প রয়েছে।

এছাড়া তৃর্ণমূল পর্যায় শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, অবকাঠামোসহ অর্থনৈতিক উন্নয়নে কাজ করার মহা পরিকল্পনা গ্রহণ করেছেন। এইসব উন্নয়ন তরান্বিত করার জন্য আইন শৃংখলা বজায় রাখা প্রয়োজন।

কেউ বা কোন গোষ্ঠি যাতে উন্নয়নকে বাঁধাগ্রস্ত না করতে পারে সেদিকে খেয়াল রাখতে হবে। সন্ত্রাস, মাদক, চোরাচালান অপরাধ নিয়ন্ত্রণ করতে হবে।
তিনি বলেন দুটি থানা দুটি পৌরসভা নিয়ে গঠিত এ উপজেলাকে রোল মডেল তৈরি করতে চাই। এ জন্য সকলের সহযোগিতা দরকার। সভায় উপজেলা নির্বাহী অফিসার রুহুল আমিন এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ইয়াসমিন শাহিন কাকলী, অন্যান্যের মধ্যে মিরসরাই ও জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, দুই মেয়র,ইউপি চেয়ারম্যানবৃন্দ ও বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*