নিয়াজ মোর্শেদ এলিটের সাথে রেলওয়ে মিরসরাই সমিতি নেতৃবৃন্দের মতবিনিময়


নিজস্ব প্রতিনিধি

বাংলাদেশ মানবাধিকার কমিশন চট্টগ্রাম উত্তর জেলা শাখার সভাপতি, আওয়ামীলীগ নেতা নিয়াজ মোর্শেদ এলিটের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন বাংলাদেশ রেলওয়ে মিরসরাই সমিতির নেতৃবৃন্দ।
নগরীর খুলশী ক্লাবে অনুষ্ঠিত মতবিনিময় সভায় নব গঠিত এই সমিতির নেতৃবৃন্দ সংগঠনের বিভিন্ন বিষয় নিয়ে আলাপ করেন। তাঁরা সংগঠনের লক্ষ উদ্দেশ্য ও ভবিষ্যত কর্মপন্থা নিয়ে নিয়াজ মোর্শেদ এলিটের সহায়তা চান।

মতবিনিময় সভায় এলিট বলেন, মিরসরাই আমাদের ‘মা’। আমরা যে যে অবস্থানে থাকি না কেন আমাদের মায়ের সন্তানরা যেন এক হয়ে থাকতে পারি এটাতেই আমাদের সফলতা। বাংলাদেশ রেলওয়ে এখন আর আগের অবস্থানে নেই। মৃতপ্রায় রেলওয়েকে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যেভাবে এগিয়ে নিয়ে গেছেন আপনারাও তার অংশীদার। রেলওয়ের এমন স্বর্ণযুগে এসে আপনারা এমন একটি সংগঠন গড়েছেন আপনারা ধন্যবাদ পাওয়ার যোগ্য। আসলে সংগঠন ছাড়া কিছুই হয়না। আপনাদের এমন উদ্যোগের সাথে আমি সব সময় পাশে থাকতে চাই। আসুন আমরা হাতে হাত রেখে ঐক্যবদ্ধ হয়ে একটি আধুনিক, উন্নত ও সমৃদ্ধ মিরসরাই গড়ি।
মতবিনিময় সভা শেষে সমিতির প্রতিষ্ঠাকালীন সদস্য, এম এ জাহেদ পলাশ বলেন, এলিট ভাই একজন দক্ষ সংগঠক। তিনি তরুণ প্রজন্মের প্রতিনিধিও বটে। আমাদের সংগঠনকে গতিশীল করার জন্য তাঁর থেকে বিভিন্ন পরামর্শ নিয়েছি। আমাদের বিভিন্ন বিষয়ও তাঁর সামানে তুলে ধরেছি। তিনি আমাদের সাথে থাকার প্রত্যয় ব্যক্ত করেছেন। আমরা বিশ্বাস করি তাঁর মত এমন একজন ব্যক্তির পরামর্শ ও ছায়া পেলে আমরা অনেকদূর এগিয়ে যেতে পারবো।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সমিতির যুগ্ম আহবায়ক, মুজিবুর রহমান ভূঁইয়া, যুগ্ন আহবায়ক আবদুস সালাম ভূঁঞা, চট্টগ্রাম উত্তর জেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সাংগঠনিক সম্পাদক, চট্টগ্রাম জেলার যুগ্ন আহবায়ক ও সমিতির সিনিয়র সদস্য এম.এ জাহেদ পলাশ , মোঃ নূরন্নবী- সদস্য মোঃ সাইফুল ইসলাম, মোঃ জামশেদ আলম, কিশোর দত্ত, মোঃ হারুন প্রমুখ।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*