নয়ন চেয়ারম্যান গোল্ডকাপ টুর্নামেন্টে কোয়ার্টার ফাইনালে ছাগলনাইয়া অভিযান সংসদ

মিরসরাই টাইমস প্রতিবেদক||
মিরসরাইয়ের করেরহাটে এনায়েত হোসেন নয়ন চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের প্রথম রাউন্ডের খেলা শেষে কোয়ার্টার ফাইনালে অভিযান ক্রীড়া সংসদ। সোমবার (২৩ সেপ্টেম্বর) স্বেচ্ছাসেবী সংগঠন অভিযান ক্লাব আয়োজিত উপজেলার করেরহাট ইউনিয়নের পশ্চিম জোয়ার ফুটবল মাঠে প্রথম রাউন্ডের খেলায় “ফরহাদ নগর একাদশ”কে ২-০ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনালে উঠেন অভিযান সংসদ।

টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক সোলেমান বাদশার সঞ্চালনায় ও সদস্য সচিব আমিনুল হক সজিবের সার্বিক তত্ত্বাবধানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামিলীগের যুব ও ক্রীড়া সম্পাদক এস এম আবুল হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খেলার পৃষ্ঠপোষক ও করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, করেরহাট ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল্লাহ মেম্বার, অভিযান ক্লাবের সাবেক ক্রীড়া সম্পাদক জহির উদ্দিন জহির, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক শেখ আকতার হোসেন, অভিযান ক্লাবের সাবেক সভাপতি ফখর উদ্দিন, উত্তরা ট্রেডার্সের স্বত্বাধিকারী ও সমাজসেবক সাইফুল ইসলাম, মেট্রো ট্রাভেলসের স্বত্বাধিকারী মুসলিম উদ্দিন আরিফ, ব্যাবসায়ী আব্দুর রহমান প্রমুখ।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন অভিযান সংসদের ডিফেন্ডার আব্দুল বাতেন কমল। টুর্নাামেন্টে দেশের বিভিন্ন স্থান থেকে ১৬ দল অংশ গ্রহণ করেছে। প্রথম রাউন্ডের খেলা শেষে ৮টি দল কোয়ার্টার ফাইনালে খেলবে।

টুর্নামান্টের আয়োজক চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন বলেন, যুব সমাজকে মাদক ও খারাফ কাজ থেকে বিরত রাখতে আমার নামে এই টুর্নামেন্টের আয়োজন করেছি। তাছাড়া এসব টুর্নামেন্ট থেকে একদিন জাতীয় দলের খেলোয়াড় তৈরি হবে। টুর্নামেন্ট সফলভাবে সম্পন্ন করতে সকলের সহযোগীতা কামনা করেন তিনি।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*