পবিত্র হজ্ব পালনে যাচ্ছেন প্রেসক্লাব সভাপতি


নিজস্ব প্রতিনিধি
পবিত্র হজ্ব পালনের উদ্দেশ্যে সৌদি আরব যাচ্ছেন মিরসরাই প্রেসক্লাব সভাপতি মো. নুরুল আলম। তিনি সোমবার (৯ জুলাই) ভোর ৫টায় মিরসরাই কেন্দ্রীয় জামে মসজিদের সামনে থেকে বিমান বন্দরের উদ্দেশ্যে বাসযোগে রওনা দিবেন। তিনি সকলের কাছে দোয়া কামনা করেছেন।

জানা গেছে, নুরুল আলম রয়েল হজ্ব কাফেলার সঙ্গী হয়ে পবিত্র হজ্ব পালনের উদ্দেশ্যে পবিত্র মক্কা নগরীতে যাচ্ছেন। একই কাফেলায় মোট ৯২জন হজ্বযাত্রী সৌদি আরবের উদ্দেশ্যে রওনা হবেন।

এদিকে প্রেসক্লাব সভাপতির হজ্বে গমন উপলক্ষ্যে গত শনিবার বিকালে মিরসরাই প্রেসক্লাব কার্যালয়ে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এছাড়া রবিবার বাদ জোহর ওয়ার্লেস দারুল উলুম মাদরাসা কর্তৃপক্ষ দোয়া মাহফিলের আয়োজন করেন। এতে উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. জসিম উদ্দিনসহ মিরসরাইয়ের গণমান্য ব্যক্তিবর্গ।

এদিকে মিরসরাই প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এনায়েত হোসেন মিঠু জানান, প্রেসক্লাব সভঅপতি হজ্বে গমনের কারণে সভাপতি পদে ভারপ্রাপ্ত সভাপতি নিযুক্ত করা হয়েছে। গত শনিবার ক্লাবের কার্যনির্বাহী কমিটির সভায় সর্বসম্মতিক্রমে সিনিয়র সহ-সভাপতি সাইফুল হক সিরাজীকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব অর্পণ করা হয়।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*