পেয়ার সভাপতি,আজাদ সাধারণ সম্পাদক বারইয়ারহাট স্বর্ণ ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক

উৎসবমুখর পরিবেশে বারইয়ারহাট পৌরসভা স্বর্ণ ব্যবসায়ী সমিতির ত্রি বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে । শনিবার (৪ নভেম্বর) সকাল ১০টা থেকে ১২ টা পর্যন্ত বারইয়ারহাট রোজ গার্ডেনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। সভাপতি পদে নির্বাচিত হয়েছেন সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক লাকী জুয়েলার্সের স্বত্বাধিকারী গিয়াস উদ্দিন পেয়ার (চেয়ার)। তার নিকটতম প্রতিদ্বন্ধি ছিলেন শামীম জুয়েলার্সের স্বত্বাধিকারী হাজ্বী সাহাব উদ্দিন (ছাতা)। সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন আপন জুয়েলার্সের স্বত্বাধিকারী আবুল কালাম আজাদ (গোলাপ ফুল)। তার নিকটতম প্রতিদ্বন্ধি ছিলেন পার্বতি জুয়েলার্সের স্বত্বাধিকারী বলরাম হাজারী (বিএ)। এর পূর্বে বিনাপ্রতিদ্বতায় কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন বণিক স্বর্ণ শিল্পালয়ের স্বত্বাধিকারী সঞ্জয় বণিক।


নবনির্বাচিত সভাপতি সভাপতি গিয়াস উদ্দিন পেয়ার ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ বলেন, আমরা সকল ভোটারকে ধন্যবাদ জানাচ্ছি এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমরা স্বর্ণ ব্যবসায়ীদের কল্যানে কাজ করবো। এজন্য সকলের সহযোগীতা কামনা করছি।

নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন মিরসরাই উপজেলা বণিক সমিতির সভাপতি গোপাল বণিক, সাধারণ সম্পাদক দুলাল বণিক, সদস্য গোপাল পাটোয়ারী, বারইয়ারহাট বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক হেদায়েত উল্লাহ। রিটার্ণিং কর্মকর্তার দায়িত্ব পালন করেন, বারইয়ারহাট কলেজের সাবেক অধ্যাপক দুলাল চন্দ্র দেবনাথ, মুক্তিযোদ্ধা কামাল পাশা।

নির্বাচন কমিশনার ও বারইয়ারহাট বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক হেদায়েত উল্লাহ জানান, উৎসবমুখর পরিবেশে সুষ্ঠুভাবে বারইয়ারহাট পৌরসভা বণিক সমিতির নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে সহযোগীতা করার জন্য সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*