‘পোষাক শিল্পে ক্লিফটন গ্রুপের সাফল্য স্বর্ণ শিখরে’ : চসিক মেয়র

নিজস্ব প্রতিবেদক

ক্লিফটন গ্রুপের বার্ষিক পুনর্মিলনী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেছেন, বাংলাদেশের অর্থনীতির প্রধান চালিকাশক্তি তৈরি পোশাক শিল্প। দেশের অর্থনীতিকে বেগবান করতে তৈরি পোশাক শিল্পের অবদান অপরিসীম। জাতীয় অর্থনীতিতে শিল্প স্থাপন ও শিল্প প্রতিষ্ঠানসমূহের অবদান অস্বীকার করার উপায় নেই। আর এক্ষেত্রে গার্মেন্টস শিল্পে ক্লিফটন গ্রুপের অবদান অনস্বীকার্য।

সারা বিশ্বে তৈরি পোশাক শিল্পে ক্লিফটন গার্মেনেন্টস’র বেশ খ্যাতি অর্জন করেছে। রফতানি বাণিজ্যেও তৈরি পোশাক শিল্পের ক্লিফটন গামের্ন্টেস’র আছে গুরুত্বপূর্ণ ভূমিকা। প্রায় ২০ হাজার লোকের কর্মসংস্থানের মাধ্যমে বেকার সমস্যা সমাধান, কর্মসংস্থান ও অর্থনৈতিক উন্নয়ন ও বিশেষ করে নারীদের কর্মসংস্থানে গুরুপূর্ণ ভূমিকা রাখছে এই গ্রুপটি।

জিইসি কনভেনশন সেন্টারে দিনব্যাপী ক্লিপটন গ্রুপের বার্ষিক পুর্নমিলনী, মেজবান ও মনোজ্ঞ সাংষ্কৃতিক পরিবেশনা অনুষ্ঠিত হয়। বিজিএমই’র সাবেক পরিচালক ও ক্লিফটন গ্রুপের সিইও মহি উদ্দিন চৌধুরী বর্ণাঢ্য এই অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। ক্লিফটন গ্রুপের কর্মকর্তা লায়ন এজেএম সাইফুল ইসলাম টুটুলের সার্বিক ব্যবস্থাপনায় অলক বড়–য়া ও সালা উদ্দিন লেলিনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিজিএমই’র সহ-সভাপতি মাঈন উদ্দিন আহমেদ মিন্টু, বিজিএমই’র পরিচালক কাজী মাহবুব উদ্দিন জুয়েল, বিজিএমই’র সাবেক পরিচালক অঞ্জন শেখর দাশ, ক্লিফটন গ্রুপের পরিচালক সাইফুল্লাহ মনসুর, ক্লিফটন গ্রুপের পরিচালক ওয়াহিদা জেসমিন।


অনুষ্ঠানে ক্লিফটন গ্রুপের সকল জিএম, ডিজিএম, এজিম, কর্মকর্তা, কর্মচারী, বিজিএমই, লায়ন্স ক্লাব, চট্টগ্রাম চেম্বার অব কর্মাস, মিরসরাই সমিতি চট্টগ্রাম’র সহ বিভিন্ন পর্যায়ের উচ্চ পদস্থ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। দুপুরে প্রায় ২০হাজার লোকের মেজবানের আয়োজন করা হয়। দিনব্যাপী ঢাকা ও চট্টগ্রামের খ্যাতমান তারকা শিল্পী নৃত্য ও সংগীত পরিবেশন করে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*