পৌর নির্বাচনে নৌকার মাঝি মিরসরাইয়ে গিয়াস, বারইয়ারহাটে খোকন


নিজস্ব প্রতিবেদক
অনেক জল্পনা কল্পনা শেষে আসন্ন মিরসরাই ও বারইয়ারহাট পৌর নির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্রার্থী ঘোষণা করা হয়েছে। এতে মিরসরাই পৌরসভায় পৌর আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান মেয়র মো. গিয়াস উদ্দিন পুরনায় দলীয় মনোনয়ন পেয়েছেন। বারইয়ারহাট পৌরসভায় দলীয় মনোনয়ন পেয়েছেন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম খোকন।
জানা গেছে, মিরসরাই পৌরসভার বর্তমান মেয়র গিয়াস উদ্দিন এলাকায় ব্যাপক উন্নয়ন করেছেন। এছাড়া তিনি বিএনপি-জামায়াত জোট সরকারের সময় বহুবার নির্যাতনের শিকার হন। বর্তমান মেয়াদকালে কাজ করতে গিয়ে উনার বিরুদ্ধে ১৩ টি মামলা দায়ের করা হয়েছে। তিনি পৌরসভায় ব্যাপক উন্নয়ন কর্মকান্ড করেছেন। উন্নয়ন কাজের স্বীকৃতি হসেবে তিনি পুনরায় মনোনয়ন পেয়েছেন বলে জানা গেছে।
অন্যদিকে বিএনপি-জামায়াতের জ্বালাও পোড়াও এর সময় প্রশাসনের সাথে রাজপথে থেকে নাশকতা বানচালে অগ্রণী ভূমিকা পালন করেন বারইয়ারহাট পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম খোকন। তিনি সম্প্রতি দ্বিতীয় মেয়াদে বারইয়ারহাট পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন। এর আগে গত ১৫ বছর ধরে তিনি দলীয় মনোনয়ন পেতে দৌড় ঝাঁপ করলেও অবশেষে লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হয়েছেন।
দলীয় মনোনয়ন পাওয়া মিরসরাই পৌরসভা বর্তমান মেয়র গিয়াস উদ্দিন বলেন, আমার নেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের সহযোগীতায় আমি গত ৫ বছর এলাকায় ব্যাপক উন্নয়ন করছি। এছাড়া বিএনপি-জামায়াত জোট সরকার আমলে রাজপথে থেকে আন্দোলন সংগ্রামে অংশগ্রহণ করে বহুবার নির্যাতনের শিকার হয়েছি। আমি পুনরায় দলীয় মনোনয়ন পাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের কাছে কৃতজ্ঞ।
দলীয় মনোনয়ন লাভ করা বারইয়ারহাট পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম খোকন বলেন, দল ত্যাগীদের মূল্যায়ন করায় আমি খুশি। আমি মেয়র নির্বাচিত হলে আমাদের প্রিয় নেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির সহযোগীতায় বারইয়ারহাট পৌরসভার সকল সমস্যা দূর করতে চেষ্টা করবো। অতীতের ন্যায় পৌরবাসীর সুখে দুঃখে পাশে থাকবো।
প্রসঙ্গত আগামী ২৮ ফেব্রুয়ারি পঞ্চম ধাপে মিরসরাই ও বারইয়ারহাট পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*