প্রেমিকের সাথে ঝগড়া করে মিরসরাইয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা!

প্রেমিকের সাথে ঝগড়া করে মিরসরাইয়ে গলায় ফাঁস দিয়ে এক স্কুল শিক্ষার্থী আত্মহত্যা করেছে।
শুক্রবার (২৭ আগস্ট) সকাল সাড়ে ১০টায় উপজেলার মঘাদিয়া ইউনিয়নের ফকিরবাড়িতে এই ঘটনা ঘটে। পুলিশ দুপুর ১টায় ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

নিহত স্কুল শিক্ষার্থীর নাম মোহনা বেগম (১৬)। সে মঘাদিয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ফকিরপাড়া এলাকার ফকিরবাড়ির মো. নুরুল আলম খোকনের মেয়ে। মোহনা স্থানীয় আবুতোরাব উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয় বাসিন্দা মো. জাহেদ হোসেন জানান, বৃহস্পতিবার গভীর রাতে মোহনা বেগম ঘরের সিলিংয়ের সাথে গলায় দড়ি পেছিয়ে আত্মহত্যা করে। সকালে পরিবারের লোকজন তার রুমের দরজায় ধাক্কা দিলে সাড়া না পেয়ে দরজা ভেঙ্গে সিলিংয়ের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে মিরসরাই থানা পুলিশ লাশ উদ্ধার করে।

মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাস্টার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ফকিরপাড়ার একটি মেয়ে আত্মহত্যা করেছে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে গেছে।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান জানান, মঘাদিয়া ইউনিয়নের ফকিরপাড়া এলাকায় মোহনা বেগম নামের এক স্কুল শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে। প্রেমঘটিত কারণে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভঅবে ধারণা করা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রা মেডিকেল কলেজ (চমেক) প্রেরণ করা হয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*