ফারদিন মডেল ফিলিং ষ্টেশন পরিদর্শনে ইঞ্জিনিয়ার মোশাররফ

:নিজস্ব প্রতিনিধি:
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার মিরসরাইয়ের মস্তাননগরে নির্মিত মেসার্স ফারদিন আটো গ্যাস এন্ড ফিলিং স্টেশন (মডেল পাম্প) পরিদর্শন করেছেন সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি। রবিবার (২০ মার্চ) দুপুরে তিনি সরেজমিনে পরিদর্শন করে বিস্তারিত খোঁজ খবর নেন। এসময় মিরসরাই সার্কেলের সহকারি পুলিশ সুপার লাবিব আব্দুল্লাহ, জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ নূর হোসেন মামুন, ফারদিন মডেল ফিলিং ষ্টেশনের স্বত্বাধিকারী ও জোরারগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম মাস্টার উপস্থিত ছিলেন।
জানা গেছে, সম্পূর্ণ অত্যাধুনিক সুযোগ-সুবিধা সম্পন্ন এই মডেল ফিলিং ষ্টেশন আগামী ২৬ মার্চ ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুভ উদ্বোধন করতে পারেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সরকারের পক্ষ থেকে বলা হয়, দেশের প্রচলিত ফিলিং স্টেশনে বিশ্বের অন্য দেশগুলোর মতো গ্রাহকসেবার ব্যবস্থা থাকে না। কিন্তু এই মডেল স্টেশনগুলোতে সেবার সব আয়োজন থাকবে।

মডেল ফিলিং স্টেশনে থাকবে আধুনিক ফার্মেসি, খাবারের দোকান ও শৌচাগার। যাত্রীরা লম্বা রাস্তা ভ্রমণ করতে গিয়ে যাতে ক্লান্ত লাগলে বিশ্রাম নিতে পারেন সে আয়োজনও থাকবে কোনও কোনও ফিলিং স্টেশনে। সাধারণত ইউরোপ ও আমেরিকার স্টেশনগুলোতে এ ব্যবস্থা থাকে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*