ফেনী নদী থেকে উদ্ধার হওয়া গৃহবধূ আকলিমা হত্যা মামলায় করেরহাট ইউপি মেম্বার শফি আটক


নিজস্ব প্রতিনিধি…
ফেনী নদী থেকে উদ্ধার হওয়া গৃহবধূ আকলিমা হত্যা মামলায় জড়িত থাকার সন্দেহে মিরসরাই উপজেলার পশ্চিম অলিনগর থেকে স্থানীয় আওয়ামীলীগ নেতা ইউপি সদস্য সফি উদ্দিন মেম্বারকে (৪৫) আটক করেছে ছাগলনাইয়া থানা পুলিশ । পুলিশের হাতে আটক ওই আওমীলীগ নেতার শালিকা হালিমা খাতুনের দেয়া তথ্যের ভিক্তিতে সফি উদ্দিন মেম্বারকে আটক করা হয়েছে বলে মামলার তদন্ত কর্মকর্তা জানিয়েছেন । আটক সফি মেম্বারকে কোর্টের মাধ্যমে সাত দিনের রিমান্ড আবেদন করা হচ্ছে বলেও জানাগেছে । চাঞ্চল্যকর আকলিমা হত্যার বিচারের দাবিতে সোচ্চার মিরসরাই-ছাগলনাইয়া এলাকার ফেনী নদীর দু-পারের মানুষ
জানা গেছে, ছাগলনাইয়া উপজেলার উত্তর ছয়ঘরিয়া গ্রামের ওমান প্রবাসী সফি আহম্মদের স্ত্রী এক সন্তানের জননী আকলিমা আক্তার পারভীর গত বছরের ১৯ অক্টোবর পাশ্ববর্তী মিরসরাই উপজেলার অলিনগরে অসুস্থ মাকে দেখে স্বামীর বাড়ি ছয়ঘরিয়া ফেরার পথে নিঁখোজ হয়েছিলেন । নিখোঁজের চার দিন পর উপজেলার শুভপুর ইউনিয়নের জয়পুরে ফেনী নদী থেকে আকলিমার ভাসমান লাশ উদ্ধার করেছিল পুলিশ । এ ঘটনায় নিহতের ভাই সাইফুল ইসলাম বাদী হয়ে ছাগলনাইয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছিলেন । কয়েকদিন আগে আটক সফি মেম্বারের শালিকা হালিমা বেগমকে আটক করে জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে তার দেয়া তথ্যের ভিত্তিতে সফি মেম্বারকে মঙ্গলবার রাতে নিজ এলাকা থেকে আকলিমা হত্যা মামলায় আটক করে ছাগলনাইয়া থানা পুলিশ। নিহত আকলিমার বাবার বাড়ি অলিনগরে জমিজমা নিয়ে মেম্বারের শালিকা হালিমা বেগমের সঙ্গে বিরোধ ছিল ।সফি মেম্বার বিভিন্ন সময় এ নিয়ে শালিকার হয়ে শালিশ দরবারে অংশ নিয়েছেন বলে পুলিশ সূত্রে জানা গেছে । মিরসরাই উপজেলার পশ্চিম অলিনগর ৭নম্বর ওয়ার্ডের বর্তমান মেম্বার ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতির দায়িত্বে রয়েছেন ।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকতা এস আই পায়েল হোসেন বলেন, পারভীন হত্যা মামলায় জড়িত থাকার সন্দেহে তাকে শফি মেম্বারকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে জিজ্ঞাবাদের জন্য আদালতে সাত দিনের রিমান্ডের আবেদন জানানো হবে বলে জানান তিনি।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*