ফয়’স লেকে জাঁকঝমকপূর্ণ ভাবে কুটুম্ববাড়ির তৃতীয় শাখা উদ্বোধন

এম মাঈন উদ্দিন…
অত্যান্ত জাঁকঝমকপূর্ণ ভাবে আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে চট্টগ্রামের রেস্টুরেন্ট জগতের পরিচিত ও প্রসিদ্ধ কুটুম্ববাড়ি রেস্তোরা এন্ড বিরানী হাউজ’র ৩য় শাখা। বুধবার (১৪ ডিসেম্বর) সকালে শহরের অন্যতম পর্যটন কেন্দ্র ফয়’স লেকে সম্পুন্ন শীতাতপ নিয়ন্ত্রীত এই রেস্তোরার শুভ উদ্বোধন করা হয়। এসময় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর যুবলীগের আহবায়ক মহিউদ্দিন বাচ্চু, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ওয়াসিম উদ্দিন চৌধুরীসহ রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও বিভিন্ন পেশার নেতৃবৃন্দ। উদ্বোধনী দিনে উপচেপড়া ভিড় লক্ষ্য করা গেছে এই রেস্তারায়।
জানা গেছে, পরিস্কার পরিচ্ছন্নতা, উন্নত ও নির্ভেজাল খাবারের জন্য অল্প দিনের মধ্যে বিভিন্ন মহলের প্রশংসা কুড়িয়েছে কুটুম্ববাড়ি রেস্তোরা এন্ড বিরানী হাউজ।

২০১৪ সালে প্রতিষ্ঠিত হয় এই প্রতিষ্ঠান গ্রাহকদের শতভাগ সেবা দেওয়ার মাধ্যমে আস্থা অর্জন করতে সম হয়েছে। এই রেস্তোরাতে বাংলা খাবার, থাই ও চাইনীজ খাবার পরিবেশন করা হয়। বুফে খাওয়ার ব্যবস্থা রয়েছে।এছাড়া অ্যালাকার্টে মেনুর মাধ্যমেও খাবার পরিবেশন করা হয়।রেগুলার সার্ভিসের পাশাপাশি এখানে পার্টি আয়োজনের ব্যবস্থা রয়েছে।

কুটুম্ববাড়ী রেস্তোরা এন্ড বিরানী হাউজ এর পরিচালক মোঃ আশরাফুল আহসান রাকিব বলেন, চট্টগ্রামের মধ্যে অন্যতম পর্যটন কেন্দ্র হলো ফয়’স লেক। এখানে প্রতিদিন দেশ বিদেশের প্রচুর পর্যটক আসেন। তাই বিষয়টি গুরুত্ব দিয়ে এখানে আমাদের ৩য় শাখা উদ্বোধন করেছি। ফয়স’লেক শাখায় প্রথম দিনে বিপুল সাড়া পেয়েছি। প্রায় ২ হাজার মানুষের সমাগম ঘটে। এই শাখায় সপ্তাহে দুইদিন ঐতিহ্যবাহী চট্টগ্রামের মেজবানির আয়োজন করা হবে। কুটুম্ববাড়ির অন্যান্য শাখার মতো এখানেও অত্যান্ত আন্তরিকতার সাথে সুশৃংখল, সুন্দরভাবে তাজা ও সতেজ খাবার তৈরী করে গ্রাহকদের সেবা দিবো ইনশাআল্লাহ।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*