বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে হাইতকান্দি ইউনিয়ন ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক

একাত্তরের পরাজিত সাম্প্রদায়িক-মৌলবাদী-ধর্মান্ধ গোষ্ঠী কর্তৃক কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে এবং জড়িতদের অনতিবিলম্বে গ্রেফতার ও বিচারের দাবিতে ১৪নং হাইতকান্দি ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও মিছিল পরবর্তী প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় কমরআলি শেখ রাসেল স্মৃতি সংসদ কার্যালয় থেকে মিছিলটি বের হয়ে পুরো বাজার প্রদক্ষিন করে পুনরায় শেখ রাসেল স্মতি সংসদ কার্যালয়ে গিয়ে শেষ হয়,এসময় বিএনপি-জামাত,মৌলবাদ,জঙ্গিবাদ ও একাত্তরে পরাজিত শক্তির বিরূদ্ধে মুহুমুহু স্লোগান দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সদস্য আমিনুর রহমান হারুন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাষ্টার ঈদ্রিস মিয়া, যুগ্ন সম্পাদক মো আলাউদ্দীন,যুগ্ন সম্পাদক তসলিম ভূইয়া,ক্রীড়া সম্পাদক আকবর চৌধুরী,অর্থ সম্পাদক জামসেদ ভূইয়া,তথ্য ও গবেষনা সম্পাদক নাঈমূল ইসলাম টুটন,যুবলীগ নেতা জসিম এবং ইউনিয়ন ছাত্রলীগের সংগ্রামী সভাপতি রাসেল নাজমুল।

মিছিল পরবর্তী সমাবেশে রাসেল নাজমুল বলেন “বাংলাদেশ কিভাবে পরিচালিত হবে সেটা নতুন করে মীমাংসা করার কিছু নেই,১৯৭১ সালেই সেটা মীমাংসাধীন,ধর্মনিরপেক্ষ ও বাংলাদেশ জাতীয়তা বাদের ভিত্তিতে বাংলাদেশ পরিচালিত হবে,এসময় তিনি কাঠমোল্লা,ধর্মান্ধ,মৌলবাদী শক্তিকে কঠোর হুশিয়ারি উচ্চারন করেন

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*