বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার উপজেলা শাখার সভাপতি রিয়াজ, সম্পাদক শাহিন


প্রেসবিজ্ঞপ্তি..

জাতীয় শিশু কিশোর সংগঠন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা চট্টগ্রাম উত্তর জেলার সম্মেলন গত ৯ই ডিসেম্বর চট্টগ্রাম শিশু একাডেমী প্রাঙ্গণ এ অনুষ্ঠিত হয়। এতে মিরসরাই উপজেলা শাখার সভাপতি রিয়াজ উদ্দিন সাহিদ ও সাধারণ সম্পাদক মোঃ আছিফুর রহমান শাহীন কে করে ৫১ সদস্য পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়। কেন্দ্রিয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সভাপতি মিয়া মনসফ ও সাধারণ সম্পাদক ইয়াছিন মোহাম্মদ এবং চট্টগ্রাম উত্তর জেলার সভাপতি জনাব জাবেদ জাহাঙ্গীর টুটুল ও সাধারণ সম্পাদক মোঃ ফারুক হোসেন চৌধুরী সাক্ষরীত পূর্নাঙ্গ কমিটি অনুমোদন দেন।

সভাপতি:মোঃ রিয়াজ উদ্দিন সাহিদ, সহ-সভাপতি জিসান মাহামুদ রাসেল, আজিজুর রহমান সুমন, মোঃ জামশেদ আলম, পলাশ বর্ধন, মোঃ নুরুল করিম বাবু। সাধারণ সম্পাদক: মোঃ আছিফুর রহমান শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জামশেদ আলম, মাইনুল হোসেন, গিয়াস উদ্দিন মিরাজ, শাকিব হোসেন, সাংগঠনিক সম্পাদক: মোঃ নিজাম উদ্দিন ভুট্টো,মোঃ রহিম, জিয়া উদ্দিন মিশু, কামরুল হাসান টিটু। দপ্তর সম্পাদক: মোঃ হাসান আলী।, উপ দপ্তর সম্পাদক তারেক আহাম্মেদ, অর্থ সম্পাদক ইকবাল হোসেন বাহার, উপ অর্থ সম্পাদক সাদমান রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক রবিউল হোসেন রনি। উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল আজাহার আজিজ, ক্রিড়া ও শরীরচর্চা সম্পাদক পায়েল আহম্মেদ চৌধুরী, সাহিত্য ও সাংস্কৃতি সম্পাদক মোঃ ইমাম হাছান উপ সাহিত্য ও সাংস্কৃতি সম্পাদক, মোঃ আবু তাহের শিবলু, পাঠাগার সম্পাদক: আবু হোরায়রা তানজু, সমাজ কল্যাণ সম্পাদক: মোঃ হাছান, তথ্য ও গবেষণা সম্পাদক: ফাহাদ বিন মহিব, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক, মোঃ ইসলাম, স্কুল ও ছাত্র বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক ফারজানা আক্তার রুনা।, শিক্ষা বিষয়ক সম্পাদক ইমতিয়াজ উদ্দিন জিতু, চারুকলা সম্পাদক সালমান ফারসি, আপ্যায়ন সম্পাদক আবু তাহের।
সদস্য :মোঃ রিয়াজ উদ্দিন,জিয়াউল হক সোহাগ, মোঃ হোসাইন রিপাততানবির হোসেন,আব্দুল্লাহ আল নোমান,তারিকুল ইসলাম, মোঃ ফাহিম, নুরের ছাফা,মোঃ আজমির হোসেন, মিশু মজুমদার, মোঃ ফয়সাল,মেহেদী হাসান রিমন,মোঃ শাহাদত উল্ল্যাহ বাবু, রবিউল হক খাঁন, মোঃ জাবেদ হোসেন,আবু সাঈদ, তানবির হোসেন আসিফ, নুরুল আমিন মুহুরি।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*