বর্তমান সরকারের অধীনেই আগামী নির্বাচন-ইঞ্জিনিয়ার মোশাররফ

নিজস্ব প্রতিবেদক…

আওয়ামীলীগ প্রেসিডিয়াম সদস্য,গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারই অন্তর্বর্তীকালীন সরকারের দায়িত্ব পালন করবে। আগামী জাতীয় নির্বাচনকালীন সরকার হবে বর্তমান ক্ষমতাসীন সরকার। কে এম নুরুল হুদার নেতৃত্বাধীন নির্বাচন কমিশনই আগামী জাতীয় সংসদ নির্বাচন পরিচালনা করবে।

মিরসরাই উপজেলার ৭নং কাটাছড়া ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির ভাষণে এসব কথা বলেন গণপূর্ত মন্ত্রী।
তিনি বলেন, ‘আগামী নির্বাচনের সময় শেখ হাসিনার সরকারই যে অন্তর্বর্তীকালীন সরকারের দায়িত্ব পালন করবে তা নিয়ে কোনো ধরনের সংশয় ফখরুল ইসলাম আলমগীরের থাকা উচিত নয়। এখন তারাই সিদ্ধান্ত নিক ওই নির্বাচনে বিএনপির ভূমিকা কী হবে। ২০১৯ সালের ২৯ জানুয়ারির আগের ৯০ দিনের মধ্যে যে কোনো দিন জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে।’

মোশাররফ আরও বলেন, তবে ওই নির্বাচনকালীন সময়ে প্রধানমন্ত্রী শুধু তার দৈনন্দিন কাজ করবেন। পুরো নির্বাচন প্রক্রিয়ার কাজ করবে নির্বাচন কমিশন। তিনি বলেন, বিএনপি এই সরকারের অধীনে স্থানীয় সরকারের বিভিন্ন নির্বাচনে অংশ নিয়েছে। তারা আগামী জাতীয় নির্বাচনেও অংশ নেবে। প্রতিবেশী দেশ ভারত ও যুক্তরাষ্ট্রে ক্ষমতাসীন সরকারের অধীনে নির্বাচন হচ্ছে।

ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি হাজ্বী আবুল বশরের সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন চট্রগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন,উপজেলা আওয়ামীলীগ সভাপতি শেখ আতাউর রহমান.সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, চেয়ারম্যান রেজাউল করিম চৌঃহুমায়ুন,নুরুল মোস্তফা,আবু সুফিয়ান বিপ্লব, যুবনেতা শমীম চৌঃ.স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ হাসান.যুবলীগের য়ুগ্ম আহবায়ক সেলিম উপজেলা ছাত্রলীগ সভাপতি রাসেল ইকবাল চৌঃ প্রমূখ।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*