বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে মিরসরাইয়ের তামান্না


নিজস্ব প্রতিনিধি

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের উপ-ছাত্রবৃত্তি সম্পাদক নির্বাচিত হয়েছেন মিরসরাইয়ের সন্তান ফৌজিয়া নিজাম তামান্না। তিনি উপজেলার মিঠানালা ইউনিয়নের ২নং ওয়ার্ডের রাঘবপুর গ্রামের বন্দে আলী চৌধুরী বাড়ির নিজামুল হকের কন্যা।
তামান্না চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২০১১-১২ শিক্ষাবর্ষের নাট্যকলা বিভাগের শিক্ষার্থী। এছাড়াও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সাবেক (২০১৫-২০১৭) উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছিলেন।
বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী সাক্ষরিত বিজ্ঞপ্তিতে ফৌজিয়া নিজাম তামান্নাকে উপ-ছাত্রবৃত্তি সম্পাদক-৪ নির্বাচিত করা হয়।


ফৌজিয়া নিজাম তামান্না বলেন, ‘আমি ছোটবেলা থেকে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করি। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অর্নাস প্রথম বর্ষ থেকে আমার রাজনীতির পথচলা শুরু। আমার রাজনৈতিক গুরু আওয়ামী লীগের প্রবীণ নেতা চট্টগ্রামের সাবেক মেয়র এ বি এম মহিউদ্দিন চৌধুরী।’
তিনি আরও বলেন, ভবিষ্যৎ ইচ্ছা বুদ্ধিভিত্তিক রাজনীতি মাধ্যমে দলের দায়িত্ব সঠিক ভাবে পালন করা। নিজ এলাকা মিরসরাইয়ের জন্য ভালো কিছু করতে পারি সে দোয়া চাই সকলের কাছে।

সম্মেলনের এক বছর পর গতকাল সোমবার (১৩ মে) বিকেলে ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এদিকে ফৌজিয়া নিজাম তামান্না উপ-ছাত্রবৃত্তি সম্পাদক নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আতাউর রহমান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপু, সাবেক উপ-ধর্ম বিষয়ক সম্পাদক মেজবাহ উদ্দিন বাবু, মিঠানালা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শেখ তুরিন সহ তাঁর এলাকার ব্যক্তিবর্গ।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*