বারইয়ারহাটে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক

মিরসরাইয়ে এক ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম করেছে দূর্বৃত্তরা। তার নাম রেজাউল করিম রাজু (২১)। বুধবার (২ মে) রাতে উপজেলার বারইয়ারহাট পৌরসভার জামালপুর কালী বাড়ি রোডে এঘটনা ঘটে। গুরুত্বর আহত রেজাউল করিম রাজুকে প্রথমে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমে) পরে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়।
রেজাউল করিম রাজরু মামা আমজাদ হোসেন মিলন জানান, বুধবার রাতে তার ভাগিনা দৈনন্দিন কাজ কর্ম সেরে বাসায় ফিরছিল। রাজু বারইয়ারহাট পৌরসভাস্থ জামালপুর কালী রোডে সামনে পৌছালে আগে থেকে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা তার উপর হামলা করে। ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে মারাত্মক জখম করে। পরে তার আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। পরে তার শারিরীক অবস্থার অবনতি হলে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়। রেজাউল করিম রাজু ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিল বলে তিনি জানান।

একটি সূত্রে জানা গেছে, বারইয়ারহাট পৌরসভার জামালপুর কালী রোডের আশপাশে মাদক ব্যবসার স্বর্গরাজ্য। সেখানে প্রতিরাতে দেদারসে মাদক বেচাকেনা হয়। মুলত মাদক ব্যবসা নিয়ে এই হামলার ঘটনা ঘটতে পারে।
জোরারগঞ্জ থানার জেষ্ঠ্য উপ-পরিদর্শক বিপুল চন্দ্র দেবনাথ জানান, ছাত্রলীগ কর্মী রেজাউল করিম রাজরু উপর হামলার ঘটনা শুনেছেন। এখনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*