বারইয়ারহাটে ট্রেনে কাটা পড়ে নিহত এক, আহত এক

 

 

মিরসরাইয়ে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তি নিহত ও এক কিশোর গুরতর আহত হয়েছেন। নিহত অজ্ঞাত ব্যক্তির আনুমানিক বয়স ৪০ বছর। আহত হয়েছেন উপজেলার বারইয়ারহাট পৌরসভার মো. মেশকাতের ছেলে মো. আল মিনহাজ (১১)।

শনিবার (১৮ জুন) বেলা সাড়ে ১২টায় ঢাকা-চট্টগ্রাম রেললাইনের বারইয়ারহাট পৌরসভার ক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত মো. আল মিনহাজকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে শারিরীক অবস্থা অবনতি হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

সীতাকুÐ রেলওয়ে (জিআরপি) পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই খোরশেদ আলম বলেন, শনিবার বেলা সাড়ে ১২টায় বারইয়ারহাট ক্রসিংয়ের আপলাইন এলাকায় ট্রেন থেকে পড়ে অজ্ঞাত এক ব্যক্তি নিহত হয়েছেন। তার লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তার পরিচয় পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে ঢাকাগামী কর্ণফুলী ট্রেন থেকে পড়ে এ দুর্ঘটনা ঘটতে পারে।

এদিকে বেলা সাড়ে ১২টার সময় বারইয়ারহাট পৌরসভার ক্রসিং এলাকায় রেল লাইন পার হওয়ার মো. আল মিনহাজ (১১) এক কিশোর গুরতর আহত হয়েছেন। আহত মো. আল মিনহাজকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে শারিরীক অবস্থা অবনতি হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*