বারইয়ারহাটে ব্যবসা প্রতিষ্ঠানের টাকা নিয়ে কর্মচারি উধাও

নিজস্ব প্রতিনিধি

মিরসরাই উপজেলার বারইয়ারহাট পৌরবাজারের একটি ব্যবসা প্রতিষ্ঠান থেকে ২ লাখ ১৫ হাজার টাকা ও একটি মোবাইল সেট নিয়ে নাছির উদ্দিন নামে এক কর্মচারি পালিয়ে গেছে। সোমবার (২০ এপ্রিল) সকালে এই ঘটনা ঘটে। এ বিষয়ে জোরারগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

ভুক্তভোগী ব্যবসায়ী মোঃ দিদারউল করিম অভিযোগ করেন, বারইয়ারহাট পৌরসভার উত্তরা বাস ষ্ট্যান্ডের দক্ষিণ পার্শ্বে গাজী এন্টারপ্রাইজ নামে আমার একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। উপজেলার ৪ নং ধুম ইউনিয়নের মোবারকঘোনা এলাকার মৃত শফিক আহম্মদের পুত্র নাছির উদ্দিন (৫২) গত দুই মাস ধরে এই ব্যবসা প্রতিষ্ঠানে কাজ করতেন। প্রতিদিনের মতো সোমবার সকাল ৭টায় সে দোকান খুলে। একইদিন বেলা ১১টায় আমি প্রতিষ্ঠানে আসার পর সে কাজ আছে বলে ২০ মিনিট সময় নিয়ে বাইরে যায়। এরপর আমি দোকানে ক্যাশ খুলে দেখি ক্যাশে রাখা ব্যবসায়িক লেনদেনের ২ লাখ ১৫ হাজার টাকা ও একটি মোবাইল ফোন (মূল্য আনুমানিক ১০ হাজার টাকা) নিয়ে যায়। সাথে সাথে তার ব্যবহত মোবাবাইলে কল করলে বন্ধ পাওয়া যায়। এরপর বিভিন্ন জায়গায় খোঁজ করে সন্ধান না পেয়ে জোরারগঞ্জ থানায় তার বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছি।

এই বিষয়ে জোরারগঞ্জ থানার দায়িত্বরত কর্মকর্তা (ডিউটি অফিসার) এএসআই সাদ্দাম হোসেন বলেন, টাকা নিয়ে পালিয়ে যাওয়ার ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। এই বিষয়ে শীঘ্রই ব্যবস্থা নেয়া হবে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*