বারইয়ারহাটে যুবদল নেতা জিপসনের উপর সন্ত্রাসী হামলা

 

নিজস্ব প্রতিনিধি
মিরসরাইয়ে ইফতেখার মাহমুদ জিপসন নামের এক যুবদল নেতার উপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। হামলায় আহত যুবদল নেতা চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের সহ-সম্পাদক ও উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের যুবদলের সভাপতির দায়িত্বে আছেন। সোমবার সন্ধ্যায় বারইয়ারহাট গাছ মার্কেট এলাকায় তার উপর হামলার ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করা হয়েছে। হামলায় তার পায়ের হাড় ভেঙ্গে গেছে বলে জানা গেছে। জিপসন হিঙ্গুরী ইউনিয়নের গনকছরা গ্রামের বীর মুক্তিযোদ্ধা নুরুল হুদার পুত্র।

বারইয়ারহাট পৌর বিএনপির আহবায়ক দিদারুল আলম মিয়াজী বলেন, সোমবার ইফতারের পুর্ব মুহূর্তে সে রিকশা যোগে বাড়ি যাচ্ছিলেন। পথিমধ্যে বারইয়ারহাট গাছ মার্কেটের সামনে রিকশার গতিরোধ করে ৭/৮টি মোটরসাইকেলের একটি সন্ত্রাসী বাহিনী। প্রথম দফা তারা হামলা চালানোর পর তাকে হাত পা চেপে ধরে হাতুড়ি দিয়ে পায়ে আগাত করে। তার ডান পায়ের হাড়ের তিন অংশে ভেঙ্গেছে। তিনি আরো বলেন, পবিত্র মাহে রমজানের মধ্যে মধ্যযুগীয় বর্বরতার স্বীকার হয়েছে সে। আমি এই ন্যক্কারজনক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এদিকে হামলার প্রতিবাদ জানান মিরসরাই উপজেলা বিএনপি, চট্টগ্রাম উত্তর জেলা, মিরসরাই উপজেলা যুবদল, মিরসরাই উপজেলা ছাত্রদল সহ অঙ্গসংগঠন নেতৃবৃন্দ।

এবিষয়ে জোরারগঞ্জ থানার ওসি নূর হোসেন মামুন জানান, যুবদল নেতার উপর হামলার বিষয়ে থানায় কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*