বারইয়ারহাটে লাকী ফ্যাশন মল উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক…
উত্তর চট্টগ্রামের বানিজ্যিক প্রাণকেন্দ্র বারইয়ারহাট পৌরসভায় লাকী ফ্যাশন মল’র শুভ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (১০ মার্চ) কোরআন খতম, মিলাদ মাহফিলের পর ফিতা কেটে আনুষ্ঠানিভাবে ফিতা কেটে উদ্বোধন করেন সমাজ সেবক হাজ্বী কবির উদ্দিন। এসময় উপস্থিত ছিলেন বারইয়ারহাট কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা আবু তৈয়ব,এমএ হায়দার স্কুলের প্রতিষ্ঠাতা আলী হায়দার টিপু, ব্যবসায়ী সমাজ সেবক আলহাজ্ব মহসিন আলী, রাজনীতিবিদ মোঃ শেখ সেলিম, এস এম আবুল হোসেন, দিদারুল আলম মিয়াজী, সাবেক কাউন্সিলর সাইদুল ইসলাম মামুন, লাকী ফ্যাশন মল’র সত্ত্বাধিকারী মোঃ শামসুদ্দিন, লাকী জুয়েলার্সের সত্ত্বাধিকারী গিয়াস উদ্দিন পেয়ারসহ রাজনৈতিক, সামাজিক ব্যক্তিবর্গ ও ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন। পরে শিশু কিশোরদের নিয়ে বাজার জুড়ে একটি র‌্যালী প্রদর্শন করা হয়।

লাকী ফ্যাশন মল’র সত্ত্বাধিকারী মোঃ শামসুদ্দিন জানান, ‘লাকী কথ ষ্টোর দীর্ঘ প্রায় ৩০ বছর ধরে বারইয়ারহাট বাজারে সুমানের সাথে ব্যবসা করে আসছে। প্রতিষ্ঠানটি এখন বর্তমান যুগের সাথে তাল মিলিয়ে এবং গ্রাহকদের স্থান সংকুলান ও চাহিদার কথা বিবেচনা করে ১ম, ২য় ও ৩য় তলায় আরো সু-বিশাল পরিসরে ‘লাকী ফ্যাশন মল’ নামে সম্পুন্ন শীতাতপ পরিবেশে যাত্রা করেছি। আশা করছি পূর্বের ঐতিহ্য ধরে রেখে গ্রাহকদের আরো উন্নত সেবা দিতে পারবো।’

লাকী ফ্যাশন মলে থাকছে, শাড়ী, থান কাপড়, থ্রী-পিছ, গার্মেন্টস্ (মহিলা), গার্মেন্টস্ (পুরুষ), বেবী শপ, কসমেটিকস্, ইমিটেশন জুয়েলারী, ক্রোকারীজ, সেরোয়ানী-পাগড়ী, লাগেজ ও জুতা।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*