বারইয়ারহাটে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত

নিজস্ব প্রতিনিধি
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের বারইয়ারহাট পৌরসভা এলাকায় সড়ক দুর্ঘটনায় পিকাপের চালক ও হেলপার নিহত হয়েছে। রবিবার (২৩ মে) ভোর সাড়ে ৫টার নাগাদ দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে চলন্ত পিকাপ ধাক্কা দিলে ঘটনাস্থলেই তারা মারা যান। মিরসরাই ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা তাদের উদ্ধার করেছে। নিহতরা হলো কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার গাড়ির চালক মো. তৌহিদুল ইসলাম (৩০) ও হেলপার মোহাম্মদ রুবেল (২৫)।

প্রত্যক্ষদর্শী নজরুল ইসলাম বলেন, সকাল ছয়টার দিকে মহাসড়কের পশ্চিম পাশে হঠাৎ বিকট শব্দ শুনে গিয়ে দেখি দাঁড়িয়ে থাকা ট্রাকে পানবোঝাই পিকাপের ধাক্কা। এবং দেখতে পাই পিকাপটি দুমড়ে মুচড়ে গেছে এবং পিকাপের মধ্যে দুইজন আটকে আছে।

মিরসরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী জানান, বারইয়াহাট পৌরসভার জোরারগঞ্জ থানার সামনে সকাল ছয়টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখী লেনে দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুইজনের লাশ উদ্ধার করা হয়। নিহতরা পিকাপের চালক ও হেলপার। নিহতদেরকে জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের উপপরিদর্শক এসআই সাইফুল ইসলাম বলেন, দুর্ঘটনা কবলিত পিকাপ ও ট্রাক থানায় নিয়ে আসা হয়েছে এবং নিহতদের পরিবারের কাছে খবর পাঠানো হয়েছে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*