বারইয়ারহাটে ২৪৫ বোতল ফেন্সিডিল সহ ৩ মাদক ব্যবসায়ী আটক


নিজস্ব প্রতিনিধি
মিরসরাইয়ের বারইয়ারহাট পৌর এলাকায় অভিযান চালিয়ে ২৪৫ বোতল ফেন্সিডিল উদ্বারসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের সদস্যরা। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি নোহা মাইক্রো জব্দ করা হয়েছে। রবিবার (১৩ ডিসেম্বর) রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী অংশে গ্রীণ টাওয়ারের সামনে চেক পোষ্ট বসিয়ে এ অভিযান পরিচালনা করা হয়।
আটককৃতরা হলো কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার রাজবল্লভপুর গ্রামের মৃত টুকু মিয়ার ছেলে মো. জাকির হোসেন (৩২), চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানার উত্তর ডেমসা গ্রামের মৃত আলী মিয়ার ছেলে মো. খোরশেদ আলম (১৯), মধ্যম মাদেরসা গ্রামের মৃত কামাল মিয়ার ছেলে মো. জসিম (৩৫)। এসময় গাড়ী তল্লাশী করে ২৪৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।


জানা গেছে, কুমিল্লা থেকে নোহা মাইক্রো যোগে মাদক দ্রব্য নিয়ে চট্টগ্রামের দিকে যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের একটি টিম মহাসড়কের বারইয়ারহাটে একটি চেক পোস্ট বসিয়ে অভিযান পরিচালনা করে। এসময় সন্দেহজনক একটি নোহা মাইক্রোকে থামানোর সংকেত দিলে উক্ত মাইক্রোটি না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টাকালে নোহা মাইক্রোসহ গাড়ীর মধ্যে থাকা তিনজন ব্যক্তিকে আটক করে।
র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক মোঃ জুনায়েদ জাহেদী বলেন, আটককৃত আসামীরা চট্টগ্রাম জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রি করে আসতেছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২,৪৫,০০০ (দুই লক্ষ পয়তাল্লিশ হাজার) টাকা এবং নোহা মাইক্রোটির মূল্য ৫ লক্ষ টাকা। গ্রেফতারকৃত আসামীদ্বয় এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*