বারইয়ারহাট কমফোর্ট হাসপাতালে নিঃসন্তান দম্পত্তি ও ডেন্টাল রোগীদের ফ্রি চিকিৎসা প্রদান ২৬ জানুয়ারী

নিজস্ব প্রতিনিধি…

উত্তর চট্টগ্রামের অত্যাধুনিক প্রযুক্তি সম্বলিত বারইয়ারহাট কমফোর্ট হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারে আগামী ২৬ জানুয়ারী (বৃহস্পতিবার) নিঃসন্তান দম্পত্তিও ডেন্টাল রোগীদের ফ্রি চিকিৎসা প্রদান করা হবে। মিরসরাই উপজেলায় এই প্রথম ব্যতিক্রমধর্মী উদ্যোগ নিল কমফোর্ট হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টার। চিকিৎসা প্রদান করবেন নিঃসন্তান দম্পতি, জটিল স্ত্রী রোগ ও স্তনরোগ বিশেষজ্ঞ আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন প্রফেসর ডা. শিশির কুমার দত্ত এমবিবিএস (ইন্ডিয়া), এমডি (ইউএসএ), এফআরসিএস (কানাডা), এমআরসিওজি (লন্ডন)। তিনি দীর্ঘ ৪০ বৎসর যাবত আমেরিকা, লন্ডন, ভারত ও ইউরোপের বিভিন্ন দেশসমূহে নিঃসন্তান দম্পতি ও স্তনরোগের চিকিৎসা প্রদান করে আসছেন। প্রফেসর ডা. শিশির কুমার দত্ত রোগীদের যেসব সেবা প্রদান করে থাকেন তাহলো নিঃসন্তান দম্পত্তির চিকিৎসা, স্তনের বিভিন্ন ধরনের জটিল রোগের চিকিৎসা, ডায়াগনষ্টিক ল্যাপাররোস্কাপি (জটিল স্ত্রীরোগ) ও নিঃসন্তান মহিলাদের পেট না কেটে রোগ নির্ণয় প্রচেষ্টা, জরায়ুর বিভিন্ন ধরণের ক্রটিজনিত অপারেশন (জরায়ুতে ফ্রাইব্রয়েড, পলিসিস্টিক ওভারি, টিউমার, ইউটেরাইন প্রোল্যান্স বা জরায়ু ঝুলে যাওয়ার সমস্যা, মেনোপজ পরবর্তী সমস্যা, অত্যন্ত ঝুঁকিপূর্ণ প্রসব, হিস্টেরেকটমি), অতিরিক্ত ঋতু ¯্রাব বা অনিয়মিত ঋতু¯্রাব ইত্যাদি।

কমফোর্ট হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারে স্বল্প সংখ্যক রোগীকে আগামী ৬ জানুয়ারী (শুক্রবার) থেকে স্বশরীরে উপস্থিত হয়ে রেজিস্ট্রেশন করার অনুরোধ জানিয়েছেন হাসপাতাল কতৃপক্ষ। এছাড়া যেকোন তথ্য জানতে যোগাযোগ করতে পারেন এই নাম্বারে ০১৮৪৭০৭০৩০৩।
বারইয়ারহাট কমফোর্ট হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের চেয়ারম্যান নিজাম উদ্দিন জানান, ২০১৪ সালের ৮ আগষ্ট আমাদের হাসপাতাল চালু হওয়ার পর থেকে আমরা তৃণমূলের মানুষের কথা চিন্তা করে খাগড়াছড়ি, রামগড়, ছাগলনাইয়া, ভুজপুর, মিরসরাই উপজেলায় বিনামূল্যে চিকিৎসা, ওষুধ বিতরণ, ব্লাড গ্রুপিংও ডায়াবেটিস টেস্ট করা হয়েছে হাজার হাজার মানুষের। তারই ধারাবহিকতায় আগামী ২৬ জানুয়ারী ব্যতিক্রমধর্মী নিঃসন্তান দম্পত্তি ও ডেন্টাল রোগীদের ফ্রি চিকিৎসা প্রদান করা হবে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*