বারইয়ারহাট, করেরহাটে পরিবহন শ্রমিকদের মাঝে শেখ আতাউর রহমানের ত্রাণ বিতরণ


নিজস্ব প্রতিনিধি

মিরসরাইয়ে কর্মহীন পরিবহন শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান। সোমবার (১১মে) সকালে বারইয়ারহাট ও করেরহাটে করোনা ভাইরাস দেশব্যাপী মহামারি আকার ধারন করায় বেকার হয়ে জীবন যাপন পরিবহন শ্রমিকদের ২’শতাধিক পরিবহন শ্রমিকদের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করেন। এছাড়া, খিল মুরালী এলাকায় কিছু হত-দরিদ্র, সুবিধাবঞ্চিত মানুষের মাঝেও ত্রাণ সামগ্রী বিতরণ করেন এই আওয়ামী নেতা।

শেখ আতাউর রহমান জানান, মিরসরাইয়ে আমাদের প্রিয় নেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন সার্বক্ষনিক জনগনের সুবিধা অসুবিধা পর্যবেক্ষন করছেন। এরমধ্যে, ব্যাক্তিগত অর্থায়নে ত্রাণ বিতরণ প্রথম ধাপে সম্পন্ন করেছেন। এরই ধারাবাহিকতায় আমি মিরসরাইয়ের পরিবহন শ্রমিকদের বেকার হয়ে পড়া জনগোষ্ঠীর কথা জানতে পারি। তাই এই শ্রমিকদের দূঃখ লাঘবে উত্তর জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে তাদের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন বারইয়ারহাট পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মীর আলম মাসুক, সাধারণ সম্পাদক রেজাউল করিম খোকন। করেরহাটে উপস্থিত ছিলেন
১ নং করেরহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. কামরুল ইসলাম, করেরহাট ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সুলতান জসিম উদ্দীন, সাধারণ সম্পাদক শেখ সেলিম, ৩ নং জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব রেজাউল করিম মাস্টার প্রমুখ।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*