বারইয়ারহাট জেনারেল হাসপাতালের দ্বি বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক…

মিরসরাইয়ের বারইয়ারহাট জেনারেল হাসাপাতাল ও ডায়গনষ্টিক সেন্টারের দ্বি বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) দুপুরে হাসপাতাল মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন হাসপাতাল পরিচালনা কার্য নির্বাহী কমিটির চেয়ারম্যান ডা. মোঃ শাহজাহান। পরিচালনা কমিটির কার্যকরী সদস্য আলী হায়দার টিপুর সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন ব্যবস্থাপনা পরিচালক হাজ্বী কামাল উদ্দিন চৌধুরী, কার্যকরী সদস্য মীর আলম মাসুক, জহির উদ্দিন ইরান, পরিচালক ডা. এম এ মাজেদ, ডা. শ্রীকান্ত বণিক, কার্য নির্বাহী সদস্য সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ, আলহাজ্ব জাহাঙ্গীর আলম, তুষার কান্তি বড়–য়া, শাহাব উদ্দিন কোম্পানী, পরিচালক কামরুল ইসলাম চৌধুরী, সাবেক চেয়ারম্যান তারেক ইসমত জামসেদী, ডা. মোহাম্মদ মুসা, সৈয়দ আলিম উদ্দিন, এরাদুল হক ভুট্টু, হারুন অর রশিদ প্রমুখ।

আলোচনায় বক্তারা বলেন, বারইয়ারহাট জেনারেল হাসপাতাল শুধুমাত্র ব্যবসায়ীক উদ্দ্যোশ্যে প্রতিষ্ঠা করা হয়নি। সাধারণ মানুষকে স্বাস্থ্যসেবা দিতে এই হাসপাতালের জন্ম হয়েছে। তারই ধারাবাহিকতায় স্বাস্থ্যসেবায় মিরসরাই উপজেলার পরিধি ছাড়িয়ে এখন পাশ্ববর্তি ছাগলনাইয়া, সোনাগাজী, ফটিকছড়ি ও রামগড় থেকে মানুষ ছুটে আসছে। রোগীদের কিভাবে আরো উন্নত সেবা প্রদান করা যায় এসব বিষয়ে আলোচনা করা হয়।

প্রথম পর্বের আলোচনা সভা শেষে ডা. মোঃ শাহজাহানকে চেয়ারম্যান, হাজ্বী কামাল উদ্দিন চৌধুরীকে ব্যবস্থাপনা পরিচালক ও আলী হায়দার টিপুকে ডিএমডি করে আগামী দুই বছরের জন্য ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

 

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*