বারইয়ারহাট পৌরসভার সাবেক মেয়র তাহের ভূঁইয়ার স্মরণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

মিরসরাইয়ে প্রাক্তন ছাত্রলীগের উদ্যোগে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও বারাইয়ারহাট পৌরসভার সাবেক মেয়র আবু তাহের ভূঁইয়ার স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২১ অক্টোবর) বিকাল ৫টায় বারইয়ারহাট বালিকা উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত স্মরণ সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ আতাউর রহমান।
ওইদিন প্রাক্তন ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত স্মরণ সভায় বারইয়ারহাট ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি উত্তম কুমার শর্মার সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক এস. এম আবুল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য ও উত্তর ছাত্রলীগের সাবেক সভাপতি নুরুল হুদা।
এছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মিরসরাই উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও মিরসরাই পৌরসভার সাবেক মেয়র এম শাহজাহান, বারইয়ারহাট কলেজ ছাত্রলীগের সাবেক ভিপি ও পৌর মেয়র নিজাম উদ্দিন, নিজামপুর কলেজ ছাত্র সংসদের সাবেক ক্রিড়া সম্পাদক ও মিরসরাই উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যা ফেরদৌস হোসেন আরিফ, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন সম্পাদক ও মিরসরাই পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন, করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, হিঙ্গুলী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান ভূঁইয়া, মিরসরাই বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ নুরুল আবছার, বারইয়ারহাট ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আলমগীর ও বারইয়ারহাট কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আজিজুল হক মান্না প্রমুখ। এছাড়াও আওয়ামীলীগ, যুবলীগ, সাবেক ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সর্বশেষ দোয়া ও মুনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। দোয়া ও মুনাজাত পরিচালনা করেন বারইয়ারহাট জামে মসজিদের মুয়াজ্জিম মাওলানা রবিউল হোসেন।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*