বারইয়ারহাট পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে লড়ছেন খালেক কোম্পানী


নিজস্ব প্রতিনিধি
আগামী ২৮ অক্টোবর বারইয়ারহাট পৌরসভা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদে লড়ছেন পৌরসভার ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল খালেক কোম্পানী। এই পদে জয়ী হতে দলীয় হাইকমান্ডের পাশাপাশি কাউন্সিলরদের সাথে যোগাযোগ রাখছেন এই প্রবীন আওয়ামীলীগ নেতা। নম্র, ভদ্র, মিষ্টিভাষী, সদালাপী ও দানবীর হিসেবে এলাকায় তাঁর বেশ সুনাম রয়েছে।

আব্দুল খালেক বারইয়ারহাট পৌরসভার জামালপুর গ্রামে জন্মগ্রহণ করেন। পিতার নাম মৃত হাফিজুর রহমান। তিনি ১৯৯৬ সালে হিঙ্গুলী ইউনিয়ন পরিষদের সদস্য ছিলেন। তিনি পরপর দুইবার পৌরসভার ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের দায়িত্ব পালন করছেন। তার স্ত্রী ৯ বছর পৌরসভার সংরক্ষিত আসনের কাউন্সিলর হিসেবে দায়িত্ব পালন করেছেন। রাজনীতির বাইরে বিভিন্ন শিক্ষা, সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে জড়িত রয়েছেন। তিনি খন্দকার কলিজান বিবি জামে মসজিদের উপদেস্টা, জামালপুর ফোরকানিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা।

জানা গেছে, দলের দূর্দিনের পরীক্ষিত এই ত্যাগী নেতা আব্দুল খালেক রাজনীতির পাশাপাশি দল-মত নির্বিশেষে দীর্ঘ সময় ধরে সমাজ সেবার সাথে জড়িত রয়েছেন। গরীব, অসহায়, দরিদ্র ও সমাজের অবহেলিত মানুষের পাশে দাঁড়িয়েছেন সব সময়। তাঁর সামথ্য অনুযায়ী সবাইকে সহযোগীতা করে যাচ্ছেন।

সাধারণ সম্পাদক পদে প্রার্থী হওয়ার বিষয়ে খালেক কোম্পানী বলেন, রাজনীতির পাশাপাশি দীর্ঘ সময় ধরে সমাজ কর্ম করে যাচ্ছি। এলাকার মানুষের সুখে দুঃখে রয়েছি। প্রিয় নেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের আদর্শ বাস্তবায়ন ও তৃণমূলকে আরো শক্তিশালী করতে সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছি। কাউন্সিলরদের কাছ থেকে ভালো সাড়া পাচ্ছি। জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*