বারইয়ারহাট লাকী ফ্যাশন মলে ঈদের জমজমাট বেচাকেনা এবারের বাড়তি আকর্ষণ মোটর সাইকেল, ফ্রিজ সহ ২১ টি পুরস্কার


নিজস্ব প্রতিনিধি
পবিত্র ঈদুল ফিতরকে ঘিরে জমে উঠেছে উত্তর চট্টগ্রামের অন্যতম বড় ও সুনামধন্য প্রতিষ্ঠান বারইয়ারহাট লাকী ফ্যাশন মল। প্রতিদিন সকাল থেকে মধ্যরাত পর্যন্ত এখানে কেনাকাটা করছেন ক্রেতারা। ঈদকে ঘিরে মহা ব্যস্ত সময় পার করছেন প্রতিষ্ঠানের প্রায় ৩০ জন কর্মকর্তা-কর্মচারী। এবার প্রতিষ্ঠানে ক্রেতাদের জন্য রয়েছে বাড়টি আকর্ষন হিসেবে ১টি মোটর সাইকেল,২টি ফ্রিজ,স্বর্ণের চেইন,এলইডি টিভি সহ ২১ টি আকর্ষনীয় পুরস্কার। ঈদ উপলক্ষে কমপক্ষে ৩০০ টাকা পণ্য কিনলে দেয়া দেওয়া হচ্ছে একটি লাকি কুপন।

 

মিরসরাই উপজেলা ছাড়াও এই প্রতিষ্ঠান থেকে নিয়মিত কেনাকাটা করে থাকেন পাশ্ববর্তি ছাগলনাইয়া, সোনাগাজী, ফটিকছড়ি, রামগড় উপজেলার লোকজন। ৩ দশক ধরে বারইয়ারহাট পৌর বাজারে সুনামের সাথে ব্যবসা করে মানুষের শতভাগ আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে প্রতিষ্ঠানটি। সারা বছর ব্যস্ততা থাকে এখানে। তবে ঈদকে ঘিরে ব্যস্ততা অনেকগুন বেড়ে যায়। বানিজ্যিক প্রাণকেন্দ্র বারইয়ারহাট পৌরসভার মসজিদ গলিতে বিশাল স্পেস নিয়ে অবস্থিত এই প্রতিষ্ঠানে এবারো হরেক রকম নিত্য নতুন কালেকশান রয়েছে।

 

ঈদ ঘিরে নতুন নতুন পণ্যের সমাহার নিয়ে বসেছে প্রতিষ্ঠানটি। শাড়ির মধ্যে রয়েছে ফাঞ্জিবরন কাতান, বেংলোর কাতান, সফট সিল্ক, পিওর সিল্ক কেটালক, জর্জেট, শিপন, কাতান, কেটালক সুতি, তাঁতের শাড়ি, ঢাকাই জামদানি, মসলিন জামদানি। থ্রি-পিসের মধ্যে কাটা থ্রি-পিস, গাউন, পাকিস্তানি ও ইন্ডিয়ান থ্রি পিস, জপটপ, পানসু ফ্রগ, টপস্, সারারা ইত্যাদি।
সরেজমিনে ঘুরে দেখা গেছে, তিন তলা বিশিষ্ট প্রতিষ্ঠানে নিচতলায় রয়েছে থ্রিপিস, পাঞ্জাবী, লুঙ্গী, গেঞ্জি সহ বিভিন্ন আইটেম। ২য় তলায় রয়েছে শার্ট, টি-শার্ট, পাঞ্জাবী ও পাটি পাঞ্জাবী, শেরোয়ানী, পাগড়ি ও ছোট বাচ্চাদের পাঞ্জাবী সেট। তৃতীয় তলায় রয়েছে শাড়ি, থ্রি-পিস, থান কাপড়, বেবি সপ, গার্মেন্টস, (লেডিস) কসমেটিকস, ইমিটেশন জুয়েলারি, গিফট্ আইটেম, লাগেজ, জুতা ক্রোকারিজ। উত্তর চট্টগ্রামের মধ্যে এত বড় শপিং মল আর কোথাও নেই। একদামে বিক্রি হওয়ায় ক্রেতারা প্রতারিত হওয়ার ভয় নেই। সর্বনিম্ম ৫টাকা থেকে শুরু করে ৫০ হাজার টাকা মূল্যের পণ্য রয়েছে লাকি ফ্যাশনে।

 

 


কথা হয় ঈদের কেনাকাট করতে আসা উপজেলার করেরহাট ইউনিয়নের পশ্চিম জেয়ার গ্রামের গৃহবধূ দিলরুবা আক্তারের সাথে। এখানে বিভিন্ন আইটেমের কালেকশান বেশি থাকায় পচন্দ করে কেনা যায়। এছাড়া একদাম হওয়াতে কোন দরদাম করতে হয়না। এবার আরো ভালো হয়েছে শাড়ি থ্রি-পিস ছাড়া অন্য সব আইটেম এখান থেকে ক্রয় করতে পেরেছি।
লাকী ফ্যাশন মলের স্বত্ত¡াধিকারী মোঃ শামসুদ্দিন বলেন, মোটামুটি ভালো বিক্রি হচ্ছে। আশা করছি রমজানের শেষের দিকে আরো বেশি বিক্রি হবে। আমরা প্রায় দীর্ঘ ৩০ বছর ধরে বারইয়ারহাট বাজারে সুনামের সাথে ব্যবসা করে আসছি। যদিও আগে প্রতিষ্ঠান ছোট্ট পরিসরে ছিলো। এখন বর্তমান যুগের সাথে তাল মিলিয়ে এবং গ্রাহকদের স্থান সংকুলান ও চাহিদার কথা বিবেচনা করে ১ম, ২য়, ও ৩য় তলায় সু-বিশাল পরিসরে সম্পুন্ন শীতাতপ পরিবেশে শো-রুম সাজিয়েছি। এবার ক্রেতাদের জন্য মোটর সাইকেল, ফ্রিজ, স্বর্ণের চেইন সহ আকর্ষনীয় ২১ টি পুরস্কারের ব্যবস্থা করেছি। আগামী ১৮ জুন লাকী কূপনের র‌্যাপেল ড্র অনুষ্ঠিত হবে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*