বারইয়ারহাট লিমা ইলেক্ট্রনিক্স এলজি বাটারফ্লাই মার্কেটিং লিমিটেডের দেশের সর্বোচ্চ সেরা বিক্রেতার সম্মাননায় ভূষিত


নিজস্ব প্রতিনিধি

মিরসরাইয়ের বাণিজ্যিক রাজধানী খ্যাত বারইয়ারহাট পৌরসভার লিমা ইলেক্ট্রনিক্স এলজি বাটারফ্লাই মার্কেটিং লিমিটেডের দেশের সর্বোচ্চ বিক্রেতার সম্মাননায় ভূষিত হয়েছে। গত ৫ ডিসেম্বর (মঙ্গলবার) রাজধানীর খামারবাড়ীতে LG-বাটারফ্লাই মার্কেটিং লিমিটেডের ডিলার কনফারেন্স-২০১৭ এর অনুষ্ঠানে লিমা ইলেক্ট্রনিক্সের সত্বাধিকারী মোহাম্মদ আবদুর রহমানের হাতে এই সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন এলজি বাটারফ্লাই কোম্পানীর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক এম.এ. মান্নান, ডিরেক্টর মোস্তাফিজুর রহমান সাজিদ, মাহবুবুর রহমান সজিব, আবু সুফিয়ান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কোম্পানীর ডিজিএম মাহবুব আল মামুন, এরিয়া ম্যানেজার আরমান, অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তা, সারাদেশের এরিয়া ম্যানেজাররা।

সারাদেশের ৭ শত ডিলারের মধ্যে সেরা সর্বোচ্চ বিক্রেতা হিসেবে ১০ টি প্রতিষ্ঠানকে পুরুষ্কৃত করা হয়। তার মধ্যে লিমা ইলেক্ট্রনিক্স তৃতীয় স্থান অর্জন করে, চট্টগ্রামের মধ্যে একমাত্র লিমা ইলেক্ট্রনিক্স এই সম্মাননা অর্জন করে।


লিমা ইলেক্ট্রনিক্সের সত্বাধিকারী মোহাম্মদ আবদুর রহমান জানান, সারাদেশে এলজি বাটারফ্লাই মার্কেটিং লিমিটেডের ৩৮ টি এক্সক্লুসিভ ডিলার রয়েছে, তার মধ্যে অন্যতম লিমা ইলেক্ট্রনিক্স। ২০০২ সালের ৫ আগষ্ট বারইয়ারহাট পৌরসভার লিমা ইলেক্ট্রনিক্স মার্কেটে লিমা ইলেক্ট্রনিক্সের যাত্রা শুরু হয়। এরপর ২০০৯ সালে সেরা বিক্রেতা হিসেবে দ্বিতীয়, ২০১০ সালে সেরা বিক্রেতা হিসেবে তৃতীয় এবং ২০১৬ সালে সেরা বিক্রেতা হিসেবে চতুর্থ স্থান অর্জন করে।


তিনি আরো জানান, কোম্পানীর যেকোন পণ্য বিক্রয়োত্তর সেবা, পণ্য বিক্রি ও গুণগত মান রক্ষার্থে সর্বোচ্চ প্রচেষ্টা অব্যাহত রাখার কারণে একাধিকবার সফলতার স্বীকৃতি লাভ করি। ইনশাল্লাহ ভবিষ্যতে গ্রাহকদের চাহিদা পূরণের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাবো।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*