বিএনপির নিহত ও নির্যাতিত নেতা-কর্মীদের বাড়ি বাড়ি গেলেন চট্টগ্রাম উত্তর জেলা নেতৃবৃন্দ

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা গোলাম আকবর খোন্দকারের পরামর্শে দলের নির্যাতিত ও নিহত নেতা-কর্মীদের বাড়ি বাড়ি গিয়ে খোঁজ খবর নিয়েছেন চট্টগ্রাম উত্তর জেলা বিএনপি নেতৃবৃন্দ। মঙ্গলবার (১৮ মে) চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির সদস্য নুরুল আমিন ও শাহীদুল ইসলাম চৌধুরী মিরসরাই ও সীতাকুন্ড উপজেলায় নেতা-কর্মীদের বাড়িতে যান এবং তাদের পরিবারের সদস্যদের সমবেদনা জানান।
ওইদিন সকালে সম্প্রতি করোনায় আক্রান্ত হয়ে ৮ নং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আবুল কালামের বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের সমবেদনা জানান উত্তর জেলা বিএনপির সদস্য মিরসরাই উপজেলা বিএনপির আহবায়ক নুরুল আমিন ও সদস্য এবং যুগ্ম আহবায়ক শাহীদু ইসলাম চৌধুরী। এসময় অন্যান্য উপস্থিত ছিলেন ইউনিয়ন বিএনপির সভাপতি জসিম উদ্দিন, নাঈমুল হাসান শিমুল, গোলাম রব্বানী, আশরাফুল হাসান তপন, দ্বীন ইসলাম, খোরশেদ আলম, জামশেদ আলম, ্ইব্রাহিম মিয়া, মোশারফ, সোহাগ, নুরুল হক মেস্ত্রী, আনোয়ার হোসেন, ইউসুফ, এহতেশামুল হক তামিম, আনোয়ার ও আলমগীর।


এরপর মিরসরাই উপজেলা ছাত্রদলের সাবেক আহবায়ক মরহুম আমজাদ হোসেন চৌধুরী তুহিনের বাড়িতে গিয়ে তার পরিবারকে সহানুভূতি জানান নেতৃবৃন্দ। এসময় আলাউদ্দিন, মহিউদ্দিন, কাউসার উদ্দিন, মইনুদ্দিন টিপু, সাজ্জাদ হৃদয় উপস্থিত ছিলেন। এরপর কারা নির্যাতিত যুবদল নেতা জসিমউদ্দিনের বাড়িতে গিয়ে তাকে সহানুভূতি জানানো হয়।
পরে নেতৃবৃন্দ সীতাকুন্ডে সন্ত্রাসী কতৃক নিহত পৌরসভায় যুবদল নেতা জামশেদের বাড়িতে গিয়ে বাবা ও ভাইদের সমবেদনা জানান। এরপর সম্প্রতি নিহত কুমিরা ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আনিসুল হক মিরাজের বাড়িতে গিয়ে তার ভাই ও সন্তানদের সমবেদনা জানানো হয়।


এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির সদস্য নুরুল আমিন, শাহীদুল ইসলাম চৌধুরী, ডা. কমল কদর, সীতাকুন্ড উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক জহুরুল আলম জহুর, মুরাদপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মুক্তিযোদ্ধা মহরম আলী, সীতাকুন্ড পৌর বিএনপির সহ-সভাপতি আলী নেওয়াজ মামুন, মুরাদপুর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি রাসেদুন নবী চৌধুরী, চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের সহ-সভাপতি আলা উদ্দিন, সীতাকুন্ড উপজেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আলম ফরহাদ, উপজেলা যুবদল সদস্য আইনুল হক রিপন, সীতাকুন্ড বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের সদস্য সচিব সাজ্জাদ হোসেন সাকিল।
ছবির ক্যাপসনঃ নিহত বিএনপি নেতাদের বাড়িতে চট্টগ্রাম উত্তর জেলা নেতৃবৃন্দ।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*