বিএনপি নেতা শাহীদ চৌধুরীর পিতার ইন্তেকাল, দাফন সম্পন্ন



নিজস্ব প্রতিনিধি
চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির সদস্য ও মিরসরাই উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শাহীদুল ইসলাম চৌধুরীর পিতা আলমগীর চৌধুরী (৮৫) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন। সোমবার দিবাগত রাত ১২ টায় ঢাকা এভারকেয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। সোমবার (২৪ জানুয়ারী) বাদ আছর উপজেলার সাহেরখালী ইউনিয়নের ডোমখালী গ্রামে মরহুমের জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি ৩ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন।
জানা গেছে, আলমগীর চৌধুরী বিগত কয়েক বছর ধরে বিভিন্ন জটিল রোগে ভুগছেন। সর্বশেষ তিনি গত ১ সপ্তাহ আগে অসুস্থ হয়ে পড়লে প্রথমে চট্টগ্রাম ইমপেরিয়াল হাসপাতালে পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য ঢাকা এভারকেয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন।
মরহুমের জানাযায় উপস্থিত ছিলেন, মিরসরাই উপজেলা বিএনপির আহবায়ক নুরুল আমিন, সাবেক আহবায়ক আব্দুল আউয়াল চৌধুরী, সদস্য সচিব সালাহ উদ্দিন চেয়ারম্যান, মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল হুদা, সাবেক ভাইস চেয়ারম্যান মাইন উদ্দিন মাহমুদ, মরহুমের ছোট ভাই শাহজাহান চৌধুরীসহ উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতবৃন্দ। আলমগীর চৌধুরীর মৃত্যুুতে শোক জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম সহ নেতৃস্থানীয় নেতৃবৃন্দ।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*